বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

কল্পতরু কনভেনশন সেন্টার এর উদ্বোধন
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৩:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের বাণিজ্যক প্রাণকেন্দ্র বনরুপার হ্যাপীর মোড় এলাকায় উদ্বোধন করা হয়েছে কল্পতরু কনভেনশন সেন্টার।

দুর পাহাড়ে মৌ চাষেই সুখের সংসার শরবিন্দু চাকমার
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৩৫:১৪

হিমেল চাকমা,বিশেষ প্রতিনিধি, রাঙামাটি। মৌমাছি চাষ করে জীবন বদলীয়েছে রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়নের আবাসিক এলাকার শরবিন্দু চাকমা (৫০)। এক সময় কৃষি কাজই ছিল তাঁর প্রধান পেশা। বর্তমানে তার পেশা মৌ চাষী। বর্তমানে তাঁর মৌ চাক আছে পাঁচটি। এ পাঁচটি মৌ চাক থেকে তার বাৎসরিক আয় সর্বনিম্ন ১ লাখ টাকা।

লামায় এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের নিন্দা ও প্রতিবাদ
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১৬:৩৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ)-এর কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা ও সাধারণ সম্পাদক মন্টি চাকমা আজ শনিবার (০১ ফেব্রুয়ারি ২০২০) এক বিবৃতিতে বান্দরবানের লামা পৌরসভায় বমু বিলছড়ি হেব্রন মিশন এলাকায় এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

কাপ্তাইয়ে ‘এসএসসি পরীক্ষায় এডমিট কার্ড বিতরণে সাড়ে ৫’শ টাকা বেশী নেয়ার অভিযোগ
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১৫:১০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের বিভিন্ন বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীর এডমিট কার্ড বিতরণের সময় রশিদ ছাড়াই ৫’শ ও সাড়ে ৫’শ টাকা হারে আদায়ের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ক্ষোভ জানিয়েছে অভিভাবক মহল। শিক্ষা খাতে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে নিয়ম বহির্ভূত ফি (রশিদ ছাড়া) নেওয়া হচ্ছে অভিযোগ করেছে ছাত্রলীগ। এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমেও গত কয়েকদিন যাবত বিভিন্ন প্রতিক্রিয়া দেখা গেছে।

রজনী কুমার দেওয়ান ও কানন বালা দেওয়ান মেমোরিয়াল বৃত্তি প্রদান
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১৩:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা সদরের খাগড়াছড়ি ইউনিয়নে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে রজনী কুমার দেওয়ান ও কানন বালা দেওয়ান মেমোরিয়াল বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে ১নং গড়গয্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয়ের একটি শ্রেণী কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

শিশু একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১১:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শিশু একাডেমির শিশুদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব সম্পন্ন হয়েছে। শনিবার সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক উৎসব সম্পন্ন হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন।

মহালছড়ি আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:০৮:৫৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার  মহালছড়ি আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান  এবং  স্কুল ভবন পুনঃ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

বান্দরবানে ফের পপি ক্ষেত ধ্বংস করেছে যৌথবাহিনী
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:০৭:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় মাত্র ৪ দিনের ব্যবধানে ফের পপি ক্ষেত ধ্বংস করেছে যৌথবাহিনী।

শহরের ফরেস্ট রোডের ফুটপাতের অবৈধ দোকানপাট উচ্ছেদ করলো প্রশাসন
০১ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:০৮:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির শহরের বহুল আলোচিত ফরেস্ট রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে বেদখলে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে। শনিবার দুপুরে  জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) উত্তম কুমার দাশের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ইপিআই ক্যাম্পেইন থেকে বিরত থাকার সিদ্ধান্ত বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশনের
০১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪৫:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ২২ ফেব্রুয়ারি ইপিআই ক্যাম্পেইন থেকে বিরত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশন বান্দরবান জেলা শাখা।

সভাপতি শহিদুল ইসলাম টিপু সাধারণ সম্পাদক মাহবুবুল আলম
০১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪৩:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে । নতুন কমিটিতে সভাপতি হিসেবে শহিদুল ইসলাম টিপু ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুল আলমকে নির্বাচিত করা হয়েছে।

শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেব এর শুভ আবির্ভাব উপলক্ষে স্মরণ উৎসব সোমবার
০১ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:৪২:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেব এর ১৬০ তম শুভ আবির্ভাব উপলক্ষে   বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের আয়োজনে উদযাপিত হবে স্মরণ উৎসব ।

নাসির হত্যা চেষ্টায় ৮ জনের নাম উল্লেখ করে মামলা
০১ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১২:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অভিযোগের ৩দিন পর  রাঙামাটিতে যুবলীগ নেতা নাসিরের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে । আহত নাসিরের পরিবারের পুলিশের বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ এর পর বৃহস্পতিবার রাতে রাঙামাটির কোতয়ালি থানায় মামলাটি দায়ের করেছেন যুবলীগ নেতা নাসিরের স্ত্রী মোছাম্মদ সালেহা আক্তার।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions