শুক্রবার | ০৩ মে, ২০২৪

বান্দরবানে শুরু হয়েছে নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য মেলা
২৪ জানুয়ারী, ২০১৯ ১১:২৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত নিবন্ধকৃত মহিলা সমিতিভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী উদ্যোগ (জয়িতা-বান্দরবান) শীর্ষক কর্মসূচির  আওতায় বান্দরবানে শুরু হয়েছে চারদিনব্যাপী নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য মেলা।

বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ
২৪ জানুয়ারী, ২০১৯ ১১:২৩:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চল থেকে দারিদ্রতা দূরীকরনে একটি বৃহৎ প্রকল্প গ্রহন করতে যাচ্ছে। এরই প্রেক্ষিতে সমাজসেবা অধিদপ্তর হতে সমাজের পিছিয়ে পড়া বেদে, অনগ্রসর জনগোষ্ঠীকে মূলধারায় নিয়ে যেতে নিরলসভাবে কাজ করছে। পিছিয়ে পড়া অনগ্রসর জনগোষ্ঠীকে মূল ¯্রােত ধারায় নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করেছে। যাতে করে তারা স্বাবলম্বী হতে পারে।

বান্দরবানে বিদ্যুৎ পিষ্ট হয়ে নিহত ১ আহত ১
২৪ জানুয়ারী, ২০১৯ ১১:২১:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের লাল ব্রিজ এলাকায় বৈদ্যুতিক সঞ্চালন লাইনের কাজ করার সময় বিদ্যুৎ পিষ্ট হয়ে একজন নিহত হয়েছে, এসময় আরো একজন আহত হয়। নিহত ব্যক্তি হলেন আরাভি ইসলাম (২২)। সে কুষ্টিয়া জেলার মিরপুরের পুরাতন ভোলবাড়িয়া এলাকার মো: হানিফ এর সন্তান।

আলীকদমে পুলিশের অভিযানে ৪ ডাকাতসহ অস্ত্র উদ্ধার
২৪ জানুয়ারী, ২০১৯ ১১:২০:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে একটি খামার বাড়িতে ডাকাতির সময় ৪জন ডাকাতসহ  দেশীয় তৈরি ৪টি একনলা বন্দুক, ২টি বন্দুকের কাঠের বড়ি, কাতুর্জ ও বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে  পুলিশ।
আলী কদম সদর ইউনিয়নের বাঘের ঝিরি এলাকার আমিনুল ইসলামের খামার বাড়িতে এ ঘটনা ঘটে। 

বাঙ্গালহালিয়াাতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
২৪ জানুয়ারী, ২০১৯ ১১:১৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থালী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী ইউনিয়নে বাংলাদেশ সরকারের গণযোগাযোগ অধিদপ্তর কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে দিনব্যাপী শিশু ও নারী উন্নয়ন সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের কার্যক্রম সমূহে জিওবি খাতের আওতায় নেত স্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা আজ বৃস্পতিবার সকালে বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

তিন পার্বত্য জেলায় সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশী যারা
২৪ জানুয়ারী, ২০১৯ ০৫:৫৬:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পাহাড়ের তিন জেলার জন্য সংরক্ষিত নারী সংসদ সদস্য পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১৭ জনের মধ্যে অধিকাংশই দলে নবাগত এবং দল ও সরকারের পদ-পদবীতে ভরপুর। হাতে গোণা কয়েকজন ছাড়া বেশিরভাগ প্রার্থীই নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনের পরেই দলে যোগ দেয়া। টানা দুই মেয়াদে আওয়ামীলীগ সরকারের আমলে তাঁরা সরকারি পদ-পদবী ছাড়াও মালিক বনেছেন বিপুল বিত্ত বৈভবের।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions