সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে আতশবাজি বিস্ফোরণে শিশু দগ্ধ
২২ মে, ২০১৮ ১০:২৬:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। স্যাটেলাইট বঙ্গবন্ধু ১ উৎক্ষেপন উদযাপনে সারাদেশের মতো খাগড়াছড়িতে গত ১৫ মে সন্ধ্যায় আতশবাজি উৎসব করা হয়। খাগড়াছড়ি জেলা প্রশাসকের আয়োজনে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আতশবাজি উৎসব অনুষ্ঠিত হয়।

তুলা চাষে কৃষকদের আগ্রহ সৃষ্টি করতে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
২২ মে, ২০১৮ ১০:১৮:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার খরা প্রবন উচ্চভুমিতে তুলা চাষ করে পাহাড়কে রক্ষা ও পাহাড়ের অবস্থান সম্মুন্নত রেখে চাষাবাদ করতে  বান্দরবানে দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে।

যৌথ অভিযানের মাঝেই দুই পক্ষের গোলাগুলি, জনমনে আতংক
২২ মে, ২০১৮ ০৯:২৫:২৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। যৌথ অভিযানের মধ্যেই খাগড়াছড়ি শহরের স্বনির্ভর এলাকায় মঙ্গলবার দুপুরে দুই সন্ত্রাসী দলের মধ্যে প্রকাশ্যে গুলী বিনিময়ের ঘটনা ঘটেছে। এই ঘটনায় জেলাশহরে জনমনে ব্যাপক আতংক সৃষ্টি হয়েছে। ঘটনার খবর পেয়ে অল্প সময়ের মধ্যে যৌথ বাহিনী সদস্যরা ঘটনাস্থলের পৌঁছলেও সন্ত্রাসীদের উভয়পক্ষ সদল বলে পালিয়ে যায়। 

দীঘিনালায় দুর্বৃত্তের গুলীতে ইউপিডিএফ’র সাবেক কর্মী নিহত
২২ মে, ২০১৮ ০৯:২৩:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি রাখাল মহাজন পাড়ায় দুর্বৃত্তের গুলীতে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধসের ঘটনায় ৩জনের লাশ ও ২জনকে জীবিত উদ্ধার
২২ মে, ২০১৮ ০২:৩৩:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধসের ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার ও ২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা দিকে উদ্ধারকর্মীরা মাটির নিচ থেকে এক নারীসহ ৩ শ্রমিকের লাশ উদ্ধার করে।এ ঘটনায় বিকেলে মাটি চাপা পরার ৭ঘণ্টা পর শ্রমিক নুরুল হাকিমকে (২৫) জীবিত উদ্ধার করে রামু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions