সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভিটামিন এ ক্যাম্পেইন উদ্বোধন করেন রাঙামাটি সিভিল সার্জন বিপাশ খীসা। এসময় জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা শওকত আকবর খান, শিশু রোগ বিশেষজ্ঞ এমএ হাই, পৌর কাউন্সিলর কালায়ন চাকমা উপস্থিত ছিলেন।

বান্দরবানে শুরু হয়েছে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫৭:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপুষ্টি জনিত অন্ধত্ব নিমূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে বান্দরবানে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ শুরু হয়েছে ।

রাঙামাটিতে উপজেলা ও ইউনিয়ন আনসার কমান্ডার ও দল নেতাদের মাঝে সাইকেল বিতরণ
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫৬:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সকল উপজেলা ও ইউনিয়ন আনসার কমান্ডাার ও ইউনিয়ন দলনেতা/দলনেত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। রোববার সকাল ১১ টায় রাঙামাটি শহরের জেলা আনসার ভিডিপি কার্যালয়ে সাইকেল বিতরণ করেন রাঙামাটি

কাপ্তাইয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে উপজেলার ৫ ইউনিয়নের ১২০টি কেন্দ্রে ৬মাস থেকে ১১মাস বয়সী ১হাজার ৬জন শিশুকে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১বছর থেকে ৫৯মাস বয়সী ৭হাজার ৭শত ৭৪জন শিশুকে লাল রঙের

থানচির নাফাখুমে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫৩:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচির রেমাক্রি খালে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ পর্যটক কাজী জাকারুল ইসলাম কানন এর লাশ উদ্ধার করা হয়ছে। রোববার সকাল সাড়ে ১০টায় পুলিশ ও বিজিবির সদস্যরা রেমাক্রী খাল থেকে তার লাশ উদ্ধার করে।

বান্দরবানে নতুন করে ৪জনসহ মোট আক্রান্ত ৭৮৩জন
০৪ অক্টোবর, ২০২০ ০১:৫২:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ৪জন। নতুন আক্রান্তদের মধ্যে ৪ জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions