বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

রাজস্থলীতে মাছ ব্যবসায়ীকে হত্যার নিন্দা নাগরিক পরিষদের
০৫ অক্টোবর, ২০২০ ১২:১৪:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার বাজার পাড়া এলাকায় জেএসএস সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে জালাল উদ্দিন রিপন (২৮) নামক এক মাছ ব্যবসায়ীকে নির্মমভাবে হত্যা করে আজ দুপুরে জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা, এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও

রাঙামাটিতে বিশ্ব শিশু দিবস পালিত
০৫ অক্টোবর, ২০২০ ১২:১৩:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি শিশু একাডেমির উদ্যোগে আজ সকালে শিশু একাডেমির হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাঙামাটিতে বিশ্ব বসতি দিবস পালন
০৫ অক্টোবর, ২০২০ ১২:১১:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘সবার জন্য আবাসন, ভবিষ্যতের উন্নত নগর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটিতে বিশ্ব বসতি দিবস পালিত হয়েছে। এউপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসন ও গণপূর্ত কার্যালয়ের উদ্যোগে আলোচনাসভার আয়োজন করা হয়।

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতে ইয়াবা ব্যবসায়ীর ৩ মাসের কারাদন্ড
০৫ অক্টোবর, ২০২০ ১২:০৯:৩০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের হাতে আবারও ধরা পড়লেন কাপ্তাই-চন্দ্রঘোনার ইয়াবার গডফাদার, মাদকসেবী নুরুল ইসলাম (৩৭)। সে চন্দ্রঘোনা ইউনিয়নের সাদেকের ঘোনা এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে।

বান্দরবানে দেশীয় চোলাই মদসহ ১জন আটক
০৫ অক্টোবর, ২০২০ ১২:০৭:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ১০ লিটার দেশীয় চোলাই মদসহ  একজন মাদক ব্যবসায়ীকে আটক করছে  পুলিশ। আটককৃত ব্যাক্তি হলেন মোঃ আব্দুল হক(৪২)।

রাজস্থলীতে দুর্বৃত্তের ব্রাশ ফায়ারে জালাল উদ্দিন রিমন নামে মাছ ব্যবসায়ী নিহত
০৫ অক্টোবর, ২০২০ ০৬:৪৫:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাজার পাড়া এলাকায় দুর্বৃত্তের ব্রাশ ফায়ারে জালাল উদ্দিন রিমন (২৮)নামে মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত যুবক রাজস্থলী বাজারে মাছ ব্যবসা করতো বলে জানা গেছে। দুপুর দেড়টার দিকে এঘটনা ঘটে।

বান্দরবানে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন
০৫ অক্টোবর, ২০২০ ০৪:৩৪:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ শিশুর সাথে শিশুর তরে ,বিশ্ব গড়ি নতুন করে ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে ।

বান্দরবানে ভূয়া দলিল করা ভুমি দুস্য বাবুল বিশ্বাসকে গ্রেফতার
০৫ অক্টোবর, ২০২০ ০৪:৩১:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জমি বিক্রেতার স্বাক্ষর জাল করে ভূয়া হলফনামা তৈরি করে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ৮০ শতক জমি নিজের নামে করার অপচেষ্টা করার মামলার প্রেক্ষিতে আদালত বাবুল বিশ্বাস নামে একজনকে গ্রেফতার করা হয়।

বান্দরবানে করোনায় আক্রান্তের সংখ্যা ৭৮৪জন
০৫ অক্টোবর, ২০২০ ০৪:২৮:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হলো আরো ১জন। নতুন আক্রান্তদের ১জন বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions