রবিবার | ০৫ মে, ২০২৪
অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধারের দাবীতে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের ডাকে

খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০১৮ ১২:৫৫:২৬ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ০৪:৪২:১১  |  ৮৫৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়ি পার্বত্য জেলায় আজ পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। জেলার মহালছড়ির মাইসছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালী ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী ও পিকাপ ড্রাইবারকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবীতে সংগঠনটি এ কর্মসুচী পালন করছে।
হরতালের কারণে জেলার আভ্যন্তরীন ও দুরপাল্লার সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ বাসগুলো পুলিশ প্রহরায় শহরের প্রবেশ করলেও জেলা শহরে সীমিত সংখ্যক ব্যাটারী চালিত টমটম,রিক্সা চলাচল করতে দেখা গেছে। সংগঠনটি নেতা কর্মীরা হরতালের সমর্থনে পিকেটিং করে। জেলার গুরুত্বপুর্ণস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত শুক্রবার খাগড়াছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পরিবারগুলোর  পক্ষথেকে দাবীকৃত মুক্তিপণ পরিশোধের কথা জানানো হয়।  এর পরও  অপহৃতরা মুক্তি না পাওয়ায়  পিকআপ ড্রাইভার বাহার মিয়ার স্ত্রী তহুরা বেগম কান্নায় ভেঙ্গে পড়েন এবং তার স্মামীর জীবন ভিক্ষার দাবী জানান।
উল্লেখ্য যে, গত ১৬ এপ্রিল মহালছড়ি উপজেলার মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে গিয়ে নিখোঁজ হন মাটিরাঙা উপজেলার তিন যুবক। নিখোঁজের ৮দিন অতিবাহিত হলেও এখনও পর্যন্ত তাদের কোন সন্ধান মেলেনি।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions