শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

অপহৃত ৩ বাঙালীর মুক্তির দাবিতে কাল খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল

প্রকাশঃ ২২ এপ্রিল, ২০১৮ ০২:১৩:৪৬ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১১:৩৫:০৯  |  ৬৫৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি থেকে অপহৃত যুবকদের নি:শর্ত মুক্তির দাবিতে সোমবার সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। রোববার রাতে হরতাল আহ্বায়নের বিষয়টি নিশ্চিত করেছেন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মজিদ।
এর আগে, অপহৃতদের মুক্তির দাবি ও দোষীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবিতে বিকেলে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে খাগড়াছড়ির জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখা। এসময় সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ ও সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন কায়েস উপস্থিত ছিলেন।
পরে হরতালের সমর্থনে খাগড়াছড়ি সদর ও মাটিরাঙায় বিক্ষোভ মিছিল করে হয়।
প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল খাগড়াছড়ির মহালছড়িতে কাঠ কিনতে গিয়ে নিখোঁজ হয় মাটিরাঙার তিন যুবক। এঘটনায় বিভিন্ন মুঠোফোন থেকে অপহৃতদের স্বজনদের কাছ থেকে মুক্তিপণ দাবি করা হয়। দাবিকৃত মুক্তিপণের টাকা দেয়ার পরও অপহৃতদের মুক্তি না দেয়ার অভিযোগ করে অপহৃতদের মুক্তি চেয়ে গত শুক্রবার খাগড়াছড়ি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তাদের পরিবার। সংবাদ সম্মেলন থেকে অপহৃতদের উদ্ধারে রোববার পর্যন্ত আল্টিমেটাম দেয় পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। এসময়ের মধ্যে তাদের উদ্ধারে ব্যর্থ হলে সোমবার খাগড়াছড়ি জেলায় সকাল সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেয়া হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions