রবিবার | ০৫ মে, ২০২৪
খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ

ইউপিডিএফ সংগঠক কাতাং ত্রিপুরার হত্যাকারীদের গ্রেপ্তার দাবি

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০১৮ ১০:৫০:৩৭ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ০৩:০৭:৪৪  |  ৯৪২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ইউপিডিএফ সংগঠক কাতাং ত্রিপুরা হত্যাকা-ের প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করেছে ইউপিডিএফর ভ্রাতৃপ্রতীম তিন সংগঠন। সোমবার বেলা সাড়ে ১১টায় খাগড়াছড়ি সদরের স্বণির্ভর বাজার থেকে পাহাড়ী ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুবফোরামের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়।
 বিক্ষোভকারীরা চেঙ্গী স্কোয়ার দিকে যেতে চাইলে রেড স্কোয়ারের সামনে পুলিশ বাধা দেয়। বিক্ষোভ মিছিল শেষে স্বণির্ভর বাজারে গিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা, ইউপিডিএফ সংগঠক কাতাং ত্রিপুরা, মিঠুন চাকমা হত্যাকা- জাতীয় সংসদ নির্বাচনের আগে  ইউপিডিএফকে রাজনৈতিক নির্মূল করার ষড়যন্ত্র দাবি করেন। দিনেদুপুরে পার্বত্য চট্টগ্রামে মানুষ হত্যা প্রশাসনের নির্লিপ্ততার বর্হি:প্রকাশ উল্লেখ করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানানো হয় সমাবেশ থেকে।

প্রসঙ্গত, গতকাল পানছড়ির মরাটিলা এলাকায় প্রতিপক্ষের গুলিতে নিহত হয় ইউপিডিএফ মাটিরাঙা ও গুইমারা উপজেলার সংগঠক কাতাং ত্রিপুরা। হত্যাকা-ের জন্য ইউপিডিএফ প্রসিত গ্রুপ প্রতিপক্ষ জেএসএস এমএন লারমা সমর্থকদের দায়ী করেছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions