শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

লংগদুতে গ্রেফতার ইসলামি ছাত্রী সংস্থার ৭ কর্মীর জামিন
১০ এপ্রিল, ২০১৮ ১১:০৬:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার লংগদুতে আটক বাংলাদেশ ইসলামি ছাত্রী সংস্থার ৭ সংগঠক জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার তাদের পক্ষে জামিন আবেদন করলে বিকালে তা মঞ্জুর করেছেন রাঙামাটি জেলা জজ আদালতের যুগ্ম জজ আজিজুল হক।

বান্দরবানে মারমা সম্প্রদায়ের সাংগ্রাই উপলক্ষে উৎসবের আমেজ
১০ এপ্রিল, ২০১৮ ১১:০৩:১৭

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানাতে প্রতিবছরই পার্বত্য এলাকা বান্দরবানের মারমা সম্প্রদায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে উদযাপন করে সাংগ্রাই উৎসব।


রাঙামাটিতে নৌ নিরাপত্তা সপ্তাহ উদযাপন
১০ এপ্রিল, ২০১৮ ১১:০০:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘‘নৌ শিল্পে লেগেছে আধুনিকতার ছোঁয়া, যাত্রা হবে নিরাপদ, এটাই আমাদের চাওয়া’’ এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে নৌ নিরাপত্তা সপ্তাহ-২০১৮ উদযাপন উপলক্ষে নৌ পরিবহন অধিদপ্তরের সহযোগিতায় ও জেলা প্রশাসকের উদ্দ্যোগে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ গুণীজন সংবর্ধনা পাচ্ছেন যারা
১০ এপ্রিল, ২০১৮ ১০:৫৫:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ প্রতি বছরের মতো এবছরও গুনীজন সংবর্ধনার আয়োজন করেছে। খাগড়াছড়ি পার্বত্য পরিষদের বর্তমান চেয়ারম্যান কংজরী চৌধুরী ২০১৫ সালে দায়িত্ব নেয়ার পর থেকে প্রতিবছর বৈসাবি ও পহেলা বৈশাখে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা গুনীজনদের সংবর্ধিত করছেন।  

কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ
১০ এপ্রিল, ২০১৮ ১০:৫২:৪১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  আনন্দমূখর পরিবেশে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে অনুষ্ঠিত হওয়া সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

কাপ্তাইয়ের বীর মুক্তিযোদ্ধা প্রভুদান চৌধুরী আর নেই
১০ এপ্রিল, ২০১৮ ১০:৫০:২০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। একাত্তরের রনাঙ্গনের অকুতোভয় বীর সৈনিক কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের সাবেক কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা প্রভুদান চৌধুরী আর নেই।

বাঘাইছড়ির বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে অতিরিক্ত সচিব আবু সৈয়দ এম হাসিম
১০ এপ্রিল, ২০১৮ ০২:২৭:১৮

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ির বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব আবু সৈয়দ এম হাসিম।

জন্ম নিবন্ধন জালিয়াতি করে বিয়ে, শ্রীঘরে বর ও ভুয়া কাজী
১০ এপ্রিল, ২০১৮ ০২:২৩:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জন্ম নিবন্ধন জালিয়াতি করে বিয়ে দেয়ার অভিযোগে এক ভুয়া কাজী ও বরকে আটক করেছে পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions