শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

নানিয়ারচরে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা
১১ এপ্রিল, ২০১৮ ১১:৪৪:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। তার নাম সুনীল তঞ্চঙ্গ্যা (২৮) ওরফে জনি তঞ্চঙ্গ্যা।

খাগড়াছড়িতে বৈসাবি উৎসব শুরু
১১ এপ্রিল, ২০১৮ ১১:৪১:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামে শুরু হয়েছে পাহাড়ীদের অন্যতম সামাজিক উৎসব বৈসাবি। ত্রিপুরাদের বৈসু, মারমাদের সাংগ্রাই ও চাকমাদের বিঝু উৎসবের নামের আদ্যক্ষর নিয়ে বৈসাবি উৎসব।

রাঙামাটি মাতাতে আসছে জনপ্রিয় ব্যান্ড দল সোলস
১১ এপ্রিল, ২০১৮ ১১:৩৯:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কালের আবর্তে বৈশাখের শুভ সূচনাকে স্বাগত জানানোর মাধ্যমে বিগত ২৪ বছরের ন্যয় এ বছরও রাঙামাটির মাঝেরবস্তী বাংলা নববর্ষ উদযাপন পরিষদের ২৫ বছর পূর্তী (রজত জয়ন্তী) উদযাপনের লক্ষ্যে বর্ণাঢ্য এবং জমকালো আয়োজনের প্রস্তুতি গ্রহণ করেছে।

বান্দরবানে ম্রো সম্প্রদায়ের চাংক্রান উৎসব উদযাপিত
১১ এপ্রিল, ২০১৮ ১১:৩৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানাতে ক্ষুদ্র নৃগোষ্ঠি ম্রো সম্প্রদায়ের চাংক্রান উৎসব উদযাপিত হয়েছে।

কাপ্তাই ছাত্রলীগ সভাপতি সুমনের মাতৃবিয়োগ
১১ এপ্রিল, ২০১৮ ১১:৩১:৫৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমনের মা ও নতুন বাজার ব্যবসায়ী আবু কাসেমের স্ত্রী সুরাইয়া আক্তার (৪৮)  হৃদরোগ জনিত কারণে আজ বুধবার সকালে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন  (ইন্নাল্লি.......রাজিউন)।

পাহাড় মেতেছে “বৈসাবি” উৎসবে
১১ এপ্রিল, ২০১৮ ০২:১৮:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামের বসবাসরত ক্ষুদ্র ক্ষুদ্র নৃ গোষ্ঠীসমূহ  তথা ১১টি ক্ষুদ্র ক্ষুদ্র জাতি সত্বার প্রধান সামাজিক উৎসব বিজু, সাংগ্রাইং,বৈসুক, বিষু, বিহু উপলক্ষে আনন্দে মেতে উঠেছে পার্বত্য চট্টগ্রাম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions