রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮

কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০১৮ ০৭:৫২:৪১ | আপডেটঃ ১৯ অগাস্ট, ২০১৮ ০৪:৫৬:০৫  |  ১৬৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে  আনন্দমূখর পরিবেশে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে অনুষ্ঠিত হওয়া সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত ব্যক্তি ও শিক্ষা প্রতিষ্ঠান সমুহকে সনদ এবং ক্রেস্ট প্রদান করা হয়।
 
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন।

বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজেস ভট্ট্যাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আ'লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই নৌ বাহিনী স্কুলের অধ্যক্ষ কমান্ডার এম রুহল আমিন সরকার, কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, কর্ণফুলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ.এইচ.এম বেলাল চৌধুরী।  

আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ চৌধুরী, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক, নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলম এবং আল আমিন নুরিয়া মাদ্রাসার সুপার মো. জসিম উদ্দিন।

এই বছর কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয় কর্ণফুলী ডিগ্রী কলেজ। এছাড়া মাধ্যমিক স্কুল ক্যাটাগরিতে কাপ্তাই নৌ বাহিনী স্কুল, মাদ্রাসা ক্যাটাগরিতে কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা কাপ্তাই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়।
কর্ণফুলি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এই এইচ এম বেলাল চৌধুরী, নৌ বাহিনী স্কুলের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলম এবং আল আমিন নুরিয়া মাদ্রাসার সুপার মো. জসিম উদ্দিন শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান নির্বাচন হন এই বছর জাতীয় শিক্ষা সপ্তাহে।


শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions