শুক্রবার | ২১ সেপ্টেম্বর, ২০১৮

বাঘাইছড়ির বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে অতিরিক্ত সচিব আবু সৈয়দ এম হাসিম

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০১৮ ১১:২৭:১৮ | আপডেটঃ ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৫৮:২১  |  ২৪০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ির বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব আবু সৈয়দ এম হাসিম।
সোমবার সকাল সাড়ে নয়টায়  দুর্যোগ ও ত্রাণ মন্ত্রানালয়ের অতিরিক্ত সচিব আবু সৈয়দ এম হাসিম বৃহত্তম মুসলিম ব্লক কেন্দ্রীয় মসজিদ পরিদর্শন করেন তিনি মসজিদের পিছনের মসজিদ কমিটির নিজস্ব  অর্থায়নে আট লক্ষ টাকার  মাটি ভরাট প্রকল্প  ও মসজিদের বিভিন্ন খুটি নাটি সম্পর্কে খোজ খবর নেন পরে তিনি হেফজ বিভাগ ও নুরানি মাদ্রাসার ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের কুশল বিনিময় করেন। পরে বারিবিন্দু ঘাঠ ধর্মরেগা মন্দির পরিদর্শন করেন এ সময় ধর্মরেগা মন্দিরের ভান্তে সচিবের কাছে মহিলাদের ধ্যানের জন্য ত্রিশ লক্ষ টাকা ব্যয়ে একটি ভাবনা কেন্দ্র নির্মান করার জন্য অনুরোধ করেন এসময় সচিব সহযোগিতা করার আশ^াস দেন। পরে তিনি রুপকারী কাচালং শিশু সদনের অধ্যক্ষ সাদা মনের মানুষ তিলেকারতœ ভান্তের সাথে কুশল বিনিময় এবং শিশু সদনের ছাত্রদের খোজ খবর নেন পরে  তিনি কাচালং মডেল উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেনীর ছাত্র/ছাত্রীদের পাঠদান পরিদর্শন করেন।
এসময়  তিনি ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য বলেন, আমরা সবাই মানুষ কারো পরিচয় ধর্ম গোত্র বা জাত দিয়ে হতে পারে না তার কর্ম দিয়ে  তার পরিচয় জানবো। তারপর তিনি বাঘাইছড়ি উপজেলা রিসোর্স সেন্টারে গিয়ে প্রাথমিক শিক্ষকদের সাথে পাঠদানের কুশল বিনিময় করেন এবং বলেন শিক্ষকরাই জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের আলোয় আলোকিত হবে বাংলাদেশ।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions