শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

চিৎমরমে নিজ বসত বাড়ীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২২ ১১:২৫:৩৬ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৬:৩৫:৪৫  |  ১২৪১
সিএইচটি টুডে ডট কমক, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ৩ নং চিৎমরম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চংড়াছড়ি এলাকায় ৩৬ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে।   গতকাল সোমবার(১৭ জানুয়ারি)  রাত সাড়ে ৯ টায় গৃহবধূর বসতবাড়ীর পাশে এই ঘটনা ঘটে বলে জানান ভিকটিম গৃহবধু।

অভিযুক্ত  ছুমং উ মারমা-(৪০) একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার(১৮ জানুয়ারী)  সকালে ধর্ষিতাকে তাঁর পরিবারের সদস্যরা উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এসময় ঐ গৃহবধূ উপস্থিত চিকিৎসক এবং সংবাদকর্মীদের জানান, তাঁকে সোমবার রাতে ঐ এলাকার ছুমং উ মারমা তাঁর বসতবাড়ীর পাশে  বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে এবং মারধর করে। এইসময় তাঁর  শরীরে বিভিন্ন অংশে আঘাতে চিহ্ন দেখা যায়।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, ঐ মহিলা আমাদেরকে জানান যে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। যেহেতু পরীক্ষার মাধ্যমে এটা প্রমান করতে হবে, তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই পরীক্ষা না থাকায় আমরা ঐ গৃহবধূকে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করি।

৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  ঐ গৃহবধূর পরিবারের সদস্যরা তাঁকে বিষয়টি অবহিত করেছেন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর জানার পর আমাদের পুলিশ সদস্য ঐ এলাকা এবং হাসপাতালে ছুটে যান।  যেহেতু এটা ডাক্তারী পরীক্ষার বিষয় আছে, তাই পরীক্ষা শেষে তদন্তের মাধ্যমে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো। ওসি আরো জানান, এই বিষয়ে এখনো থানায়  কেউ মামলা দায়ের বা অভিযোগ করেন নাই।

এদিকে  ঘটনার পর হতে অভিযুক্ত পলাতক রয়েছে।




রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions