শুক্রবার | ১৭ মে, ২০২৪

বান্দরবানে আগুন পোহাতে গিয়ে ট্রাকের চাপায় ১জনের মৃত্যু

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০২১ ০৬:২৯:৫২ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০২:২৪:৫৩  |  ৮৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শীতের সকালে সড়কের পাশে আগুন পোহাতে গিয়ে মর্মান্তিক মৃত্যু ঘটেছে একজনের। নিহত ব্যক্তির নাম নিথোয়াই উ মার্মা (৫০)পিতা:মৃত মংচ প্রু মার্মা ,তিনি বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের হিমাগিরী পাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ভোরে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের হিমাগিরী পাড়ার বাসিন্দা নিথোয়াই উ মার্মা সড়কের পাশে আগুন জ্বালিয়ে শীত নিবারণের জন্য অবস্থান করছিল, এসময় সড়ক দিয়ে দ্রুতগামী একটি ট্রাক চলাচল করতে গিয়ে নিথোয়াই উ মার্মাকে ট্রাকের চাকায় চাপা দেয়। পরে স্থানীয় বাসিন্দা ও পরিবারের সদস্যরা নিথোয়াই উ মার্মাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক গোবিন্দ কুমার শর্মা জানান,দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা ও পুলিশ ঘাতক ট্রাক ও চালককে গ্রেফতার করেছে এবং নিথোয়াই উ মার্মার লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি আরো জানান, এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions