সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির হত্যাকান্ডের ঘটনায় বান্দরবানে মানববন্ধন

প্রকাশঃ ১৬ অগাস্ট, ২০২০ ০৮:৩৬:২০ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৬:২২:২৫  |  ৮৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়া সোনামিয়া টিলার ভুমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের পরিবারের উপর সন্ত্রাসীদের  ব্রাশ ফায়ার ও সহধর্মিনী মুর্শেদা বেগমতে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৬ আগস্ট (রবিবার) বান্দরবান প্রেসক্লাবের সামনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার সভাপতি কাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক নাছিরুল আলম, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের সভাপতি মিজানুর রহমানসহ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা কর্মীরা ।
 
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বান্দরবান জেলা শাখার সভাপতি কাজী মুজিবুর রহমান বলেন, দ্রুত পার্বত্য এলাকায় অবস্থানরত সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। এসময় তিনি আরো বলেন,দিন দিন পার্বত্য এলাকায় কিছু সন্ত্রাসীরা অশান্তি সৃষ্টি করছে যাতে সকলের মাঝে আতংক বিরাজ করে। এসময় তিনি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়া সোনামিয়া টিলার ভুমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের পরিবারের উপর ব্রাশ ফায়ার ও সহধর্মিনী মুর্শেদা বেগমতে হত্যার প্রতিবাদ জানান এবং ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে আহবান জানান।

প্রসঙ্গত,গত ১৫ আগস্ট রাতে খাগড়াছড়ির দীঘিনালার বাবুছড়া গুচ্চগ্রাম এলাকায় রাতের অন্ধকারে সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে মোর্শেদা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions