সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

নানা আয়োজনে রাঙামাটিতে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০৬:০১:২৭ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৬:০৫:৫১  |  ৭৩২
ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে সরকারি বেসরকারিভাবে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সরকারিভাবে বিস্তারিত কর্মসূচি পালন করেছে জেলা প্রশাসন। এ ছাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পৃথক কর্মসূচি পালন করেছে।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকালে শহরের বঙ্গবন্ধু ভাস্কর্যে পু®পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোচনা সভা, দুপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা, কারাগার, হাসপাতাল, বৃদ্ধনিবাস, এতিমখানা ও শিশু সদনে উন্নত মানের খাবার পরিবেশনসহ দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে। জেলা প্রশাসন এসব কর্মসূচি পালন করে।

জেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবির, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামালসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions