সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি বিচার বিভাগ কর্তৃক জাতীয় শোক দিবস উদযাপন

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০১:৪৫:২১ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৫:৩১:৫৯  |  ১০০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শোক দিবস উপলক্ষে বিচার বিভাগের গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটির জেলা ও দায়রা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে আজ সকাল সাড়ে ১০টায় জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ. এন. এম. মোরশেদ খানের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে এক শোক সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে রাঙামাটি বিচার বিভাগের সকল পর্যায়ের বিচারকগণ, কর্মকর্তা, কর্মচারী ও রাঙামাটি জেলা আইনজীবী সমিতির আইনজীবীগণ, পাবলিক প্রসিকিউটর, ও এডভোকেট ক্লার্কগণ অংশগ্রহণ  করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সবুজ পালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুগ্ম জেলা জজ জেহাদ সাইফুল ইলাহী, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাল চক্রবর্ত্তী, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট দীন নাথ তঞ্চংগ্যা, পাপলিক প্রসিকিউটর রফিকুল ইসলাম, এডভোকেট জুয়েল দেওয়ান, জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা কামরুল ইসলাম,  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা দেবাশীষ দত্ত, এডভোকেট ক্লার্ক  বিশিষ্ট মুক্তিযোদ্ধা সুধীর রঞ্জন দাস।

বক্তাগন সকলেই নিজ নিজ বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও বাংলদেশের প্রতিষ্ঠায় তাঁর অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরন করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব এ. এন. এম. মোরশেদ খান বলেন  অর্থনৈতিক ও সামাজিক সুবিচার নিশ্চিত করার মাধ্যমে সংবিধানে বর্ণিত  মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হলে দূর্ণীতিবাজদের কঠোর বিচার নিশ্চিত করতে হবে। আদালত অঙ্গনে কাজ করেন যারা তাদের সকলকেই এ বিষয়ে সচেতন থেকে দায়িত্ব পালন করে যেতে হবে।

অনুষ্ঠান শেষে সভাপতি নিজেই দোয়া মোনাজাত পরিচালনা করে জাতির জনক ও তার পরিবারের সদস্যদের জন্য মহান আল্লাহর দরবারে মাগফেরাত কামনা করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions