শনিবার | ১৮ মে, ২০২৪

রাঙামাটিতে গুলিসহ অটোরিকশাচালক আটক

প্রকাশঃ ২০ জুন, ২০১৮ ১১:৩৮:০১ | আপডেটঃ ১১ মে, ২০২৪ ০৪:৩০:১৭  |  ২৬৬২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে তিন রাউন্ড তাজাগুলিসহ এক অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে শহরের বনরূপা পুলিশবক্স চেকপোস্টে আটক করা হয় তাকে। আটক কৃপা মোহন চাকমা (৩২) শহরের ভেদভেদী এলাকার বাসিন্দা কিরণ জ্যোতি চাকমার ছেলে। রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ আটকের বিষয়টি নিশ্চিত করেছে।
জানা যায়, কৃপা মোহন চাকমা তার গাড়িতে করে অবৈধ গুলি বহন করছে, এমন গোপন সংবাদ পেয়ে তার চালিত রাঙামাটি-থ-১১-৩৭১ নম্বরধারী অটোরিকশাটি আটকায় বনরূপা পুলিশবক্সে কর্তব্যরত পুলিশ। এ সময় অটোরিকশায় তল্লাশি চালিয়ে সিটের ভেতর থেকে তিন রাউন্ড তাজাগুলি উদ্ধার করে পুলিশ। পরে অটোরিকশা ও গুলিসহ তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
রাঙামাটি কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার লিমন বোস বলেন, অবৈধভাবে আগ্নেয়াস্ত্রের গুলি বহন ও পাচারের দায়ে ওই অটোরিকশা চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজুর পর আদালতে চালান দেয়া হবে তাকে।
এদিকে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে নিরপরাধ চালককে আটক করা হয়েছে বলে দাবি করছে রাঙামাটি আদিবাসী অটোরিকশা চালককল্যাণ সমিতি। ঘটনার প্রতিবাদে শহরে তাৎক্ষণিক অটোরিকশা চলাচল বন্ধ করে দেন তারা।

সমিতির সাধারণ সম্পাদক বিভাষ চাকমা বলেন, আটক চালক এ ধরনের কোনো অপরাধে জড়িত নন। তাকে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে আটক করা হয়েছে। অবিলম্বে আটক চালকের নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।     

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions