সোমবার | ০৬ মে, ২০২৪

রাঙামাটিতে উপজেলা চেয়ারম্যানসহ ২৬জন আক্রান্ত, মোট আক্রান্ত ৪৯৫, মৃত্যুবরণ করেছে ৮জন

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২০ ০৬:১২:৪১ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ০২:২৮:১৬  |  ১৫৬৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শুক্রবার সকালে নতুন করে আসা ২৬জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪৯৫ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে আসা ৬৩টি রিপোর্টের মধ্যে ২৬জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

সনাক্তদের মধ্যে সদর থেকে ২০ জন, কাপ্তাই থেকে ২ জন, জুরাছড়ি থেকে ২ জন, বরকল থেকে ১ জন ও রাজস্থলী থেকে ১ জন রয়েছে। এ নিয়ে রাঙামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯৫ জন।

নতুন আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান রোমানও রয়েছেন।

এছাড়া গত ১৪ জুলাই রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শেফালী সেন (৮০) এর পজেটিভ এসেছে। এই নিয়ে রাঙামাটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮জনে।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জন, ১লা জুলাই ৩১জনের ২ জুলাই ২জন এবং ৩জুলাই ২জন, ৪ জুলাই ১৭ এবং ৫জুলাই ২২জন, ৭ জুলাই ৭জন এবং ৮ জুলাই ৪জন, ৯ জুলাই ২২জন, ১১ জুলাই ২৪ জন, ১৩ জুলাই ৯জন এবং  ১৫ জুলাই ১৮জন, ১৭ জুলাই ২৬জনের পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ৪৯৫জন।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ৩০১ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ২০৬ জন,  লংগদুতে ১০জনের মধ্যে ৭জন সুস্থ্য,  জুরাছড়িতে ২০ জনের মধ্যে ১৫জন সুস্থ্য আছেন, বিলাইছড়ির ১৩ জনের মধ্যে ৩জন সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ৯জনের মধ্যে ৬জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ৯১জনের মধ্যে ৮০জন সুস্থ্য, কাউখালীতে ২৯জনের মধ্যে ১৪জন সুস্থ্য, নানিয়াচরে ৩জনের মধ্যে ২জন সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৫ জনের মধ্যে ১৪জন সুস্থ্য এবং বরকলে ৪জনের মধ্যে ১জন সুস্থ্য হয়েছেন। 

রাঙামাটি থেকে এই পর্যন্ত নমুন সংগ্রহ করা হয়েছে ২৫৯০ জনের, রিপোর্ট ২৪৮৭ জনের, অপেক্ষামান রয়েছে ১০৩ জনের রিপোর্ট।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions