শনিবার | ১৮ জানুয়ারী, ২০২০

হাজী মুছা মাতব্বর এর নামে মৃত্যু পরোয়ানা জারি, মেয়রের নিন্দা

প্রকাশঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ১০:৪৯:৪১ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০২০ ০৪:০৫:৫৬  |  ১৭১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর এর নামে মৃত্যু পরোয়ানা জারি করে ডাকযোগে একটি চিঠি পাঠানো হয়েছে। জেএসএস রাঙামাটির পক্ষে কৃঞ্চ চাকমা, কলেজ গেইট থেকে চিঠিটি  পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়, “মুছা তোর বুকের পাটাতো দেখছি অনেক বড়। এতকিছুর  পরও এখনো তুই রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের পদ থেকে সরে দাঁড়াসনি দেখে সত্যিই হতবাক হচ্ছি আমরা। তবে যা হওয়ার ছিল তাতো হয়েছে এবং তোর সময়ও শেষ হয়ে এসেছে।  আর বেশী দিন সময় তোর হাতে নেই। তাই বলছি যদি প্রাণে বাঁচতে চাস তাহলে এই মৃত্যু পরোয়ানা পাবার ২ (দুই) দিনের মধ্যে সাধারন সম্পাদক পদ থেকে সরে দাঁড়াবি।না হলে বুঝতেই তো পারছিস তোর অবস্থা কি হতে যাচ্ছে। কেননা তোর কাপনের কাপড় কেনা হয়ে গেছে, যার এক একটুরা তোর জন্য পাঠালাম , যাতে তোর টনক নড়ে।”

গত ৫ ডিসেম্বর ২০১৯ইং তারিখ ডাকযোগে চিঠিটি পোষ্ট করা হয়।

এই বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর জানান, জেলা আওয়ামীলীগের  কাউন্সিলের শুরু থেকে একটি পক্ষ আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে,, তারা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। আমি বিষয়টি নিয়ে শনিবার কোতয়ালী থানায় জিডি করেছি। তবে যে সংগঠনের নাম ব্যবহার করে চিঠি পাঠিয়েছে আমি জানি তারা এতে জড়িত না, একটি পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি এতে ভীত নই, দলের নেতা কর্মীরা যতদিন চাইবে ততদিন আমি কাজ করে যাব, মৃত্যু ভয়ে ভীত নই। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনে আমি লড়াই চালাবো।             


রাঙামাটি পৌরসভা মেয়র এর  নিন্দা: রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  হাজী মুছা মাতব্বর এর নামে মৃত্যু পরোয়ানা জারি করে চিঠি পাঠনোর নিন্দা জানিয়েছেন রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভার  মেয়র আকবর হোসেন চৌধুরী। তিনি তার ফেইজবুক ঘটনার নিন্দা জানিয়ে তদন্ত পুর্বক দোষীদের  আইনের আওতায় আনার দাবি জানান।                  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions