শুক্রবার | ১৭ মে, ২০২৪

জুরাছড়িতে ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫৭:৪৯ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০১:১২:২৫  |  ১৯৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জুরাছড়ি উপজেলাই বিশেষ অভিযানে ২ মাদক কারবারিকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে এরাইছড়ি মৌজার আনন্দ পাড়ার পদ্ম ধর চাকমার ছেলে ভাগ্য ধন চাকমা (২৫), একই পাড়ার নতুন বসতি এনধর চাকমার ছেলে চন্দন চাকমা (৩০)। গোপন সংবাদের ভিত্তিতে জুরাছড়ি ইউনিয়নের মিতিংগাছড়ির রাস্তা মাথা নামক জ্ঞানেশ^র চাকমার দোকান এলাকা থেকে তাদের প্রেপ্তার করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী।

জানা গেছে, একটি চক্র র্দীঘ দিন ধরে দুমদুম্যা ইউনিয়নের ভারত ও বর্মা সীমান্ত এলাকা এলাকা দিয়ে বিভিন্ন চোরা কারবার চালিয়ে যাচ্ছে এমন তথ্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে ছিল। সঠিক তথ্যের অভাবে এই চক্রকে চিহ্নিত করা সম্ভব হচ্ছিলনা তাদের। একটি চক্র দুমদুম্যা ইউনিয়নের বগাখালী এলাকা থেকে বিশাল একটি ইয়াবা চালান নিয়ে উপজেলায় প্রবেশের বুধবার দুপুরে তথ্য পেয়ে যায়।
সন্ধ্যায় চন্দন চাকমাকে সন্দে হলে তার দেহ ও ব্যাগ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তার সাথে তাকা ভাগ্যধন চাকমাকেও সন্দেহ ভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়। এই চক্রে আরো ৬/৭ জন রয়েছে বলে জানিয়েছে এই সূত্রটি।

সত্যতা নিশ্চিত করে জুরাছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুল হাই বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্ততি চলছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions