শনিবার | ১৭ অগাস্ট, ২০১৯

বরকলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত

প্রকাশঃ ২০ জুন, ২০১৯ ০৭:০৮:১০ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৯ ০১:১৮:০৯  |  ১৯৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মননশীল মেধা বিকাশে ও সু-স্বাস্থ্যের অধিকারি হতে হলে পড়া লেখার পাশাপাশি খেলা ধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা করলে মন ও শরীর ভাল থাকে। বর্তমান সরকার গ্রাম পর্যায়ে গুণগত শিক্ষা প্রসারের পাশা পাশি খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এ ফুটবল টুনামেন্টের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চল থেকে অনেক ভাল ফুটবল খেলোয়ার সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন জেলার বরকল উপজেলা চেয়ারম্যান বিধান চাকমা।

বৃস্পতিবার সকালে বরকল উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের উদ্যোগে উপজেলা ক্রীড়া মাঠে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলতুন্নেসা ফুটবল টুনামেন্টের সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শ্যামরতন চাকমা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল হান্নান পাটোয়ারি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এতে আরো বক্তব্য রাখেন, বরকল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোজ চাকমা, জগন্নাথছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.তৌহিদুল ইসলাম, বুরবুরিছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন ত্রিপুরা,সহকারি শিক্ষক দীপক কর্মকার ,মংসিংথোয়াই মগসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও উপজেলার ৪টি ইউনিয়নের বালক দল এবং ৩টি বালিকা দল খেলায় অংশ গ্রহন করে বালক ও বালিকা দল ১-০ গোলে বিজয়ী হন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions