বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

রাঙামাটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন

প্রকাশঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৩:০০ | আপডেটঃ ১৩ মে, ২০২৪ ১২:৪৩:২৯  |  ৮৬৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে আজ রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। একুশের প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ।

পরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষে চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, সদস্য ও কর্মকর্তারা, রাঙামাটি জেলা পরিষদের পক্ষ রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পুলিশের পক্ষে রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, রাঙামাটি জেলা আওয়ামীলীগের পক্ষে হাজী মুছা মাতব্বর, জেলা বিএনপির পক্ষে হাজী শাহ আলম, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির পক্ষে উষাতন তালুকদারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা শহীদ বেদীতে পুস্পমাল্য অর্পণ করেন।

রাত ১১ টা থেকে রাঙামাটি মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে দেশের ও ভাষা শহীদের শ্রদ্ধা নিবেদন করে গাণ পরিবেশন করেন।

সকালে প্রভাত ফেরী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও প্রশাসনের বিভিন্ন স্তর থেকে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions