রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

রাবিপ্রবিতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে "অংশীজনের সভা" অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ মার্চ, ২০২৪ ০৯:০০:১২ | আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ ১১:৩৬:১৫  |  ২৭০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আলোকে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে "অংশীজনের সভা" আজ সোমবার বিকাল ৩টায়  রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দীপংকর তালুকদার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার মহোদয় প্রধান অতিথি হিসেবে এ সভায় উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. নিখিল চাকমা এবং হিসাব বিভাগের পরিচালক মোঃ নূরুজ্জামান উপস্থিত ছিলেন।  এছাড়া সভায় অংশীজন হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর এর রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নারী সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু। এছাড়াও রাবিপ্রবি’র বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।     

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. সেলিনা আখতার সুশাসন প্রতিষ্ঠায় বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগ ও দপ্তরে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের উপর অর্পিত দায়িত্বসমূহ নিষ্ঠার সাথে পালন করার আহবান জানান। মানসম্মত ও উন্নত-সমৃদ্ধ বিশ্ববিদ্যালয় বিনির্মাণ এবং সুশাসন প্রতিষ্ঠায় সবাই স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করলে সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে এ বিশ্ববিদ্যালয় এগিয়ে যাবে।    

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের এপিএ ফোকাল পয়েন্ট ও সহকারী রেজিস্ট্রার (এস্টেট) সেতু চাকমা।  

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions