রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪
রাঙামাটির মাঝেরবস্তী বাংলা নববর্ষ উদযাপন পরিষদ ১৪৩১ বঙ্গাব্দ কমিটি গঠিত

মোঃ আব্দুল জব্বার আহবায়ক, জন ত্রিপুরা গৌরব সদস্য সচিব

প্রকাশঃ ১৮ মার্চ, ২০২৪ ০৩:৫৩:৩৭ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৫:০৪:১২  |  ৫৬৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ’কে স্বাগত জানানোর উদ্দেশ্যে প্রতি বছরের ন্যয় এবছরও  রাঙামাটির মাঝেরবস্তি এলাকায় বাংলা নববর্ষ উদযাপন পরিষদ ১৪৩১ বঙ্গাব্দ কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১৫মার্চ) বিকেলে শহরের স্থানীয় একটি হোটেলে এ কমিটি গঠন করা হয়।

এ সময় রাঙামাটির মাঝেরবস্তি বাংলা নববর্ষ উদযাপন পরিষদের উপদেষ্ঠা ও ৩নং পৌর কাউন্সিলর পুলক দে, পরিষদের উপদেষ্ঠা বরুন বিকাশ দেওয়ান’সহ অন্যান্য উপদেষ্ঠামন্ডলীগন উপস্থিত ছিলেন। 

নব গঠিত কমিটিতে মোঃ আব্দুল জব্বার আহবায়ক ও জন ত্রিপুরা গৌরবকে সদস্য সচিব হিসেবে মনোনীত হয়। অন্যান্যদের মধ্যে ইয়াছিন খান, সঞ্জীব কুমার দাশ (মামুন), অনুপ শ্রীং লেপচা, সাব্বির আলম সুমন, বাপ্পি ;দেবনাথ, নিজাম উদ্দীন পারভেজ ও সুদীপ্ত রাজ চৌধুরী সুমনকে যুগ্ন আহŸায়ক, প্রীতম চাকমা রিমন, অমিতাভ নেওয়ার সানি, রাজু চৌধুরী, কনক দাশ শুভ, কিরন মারমা, সুমঙ্গল তংচঙ্গ্যা ও বাবলু ত্রিপুরাকে যুগ্ন সচিব, তুষার আসামকে  অর্থ সম্পাদক, অর্নব ত্রিপুরা সৌরভকে সহ অর্থ সম্পাদক, শান্তা ত্রিপুরা, রিনি দে মহিলা সম্পাদক পদে মনোনীত করা হয়।

এছাড়া শাওন দাশ, আকিব মাহামুদ হাসান, আব্দুল আল নাহিদ, দীপ্ত দে, প্রিয় ত্রিপুরা, রাজেশ আসাম, রনি ত্রিপুরা, মোঃ শায়েম, মোঃ জনি, অজয় ত্রিপুরা, অর্জুন আসাম, ছোটন ত্রিপুরা, অয়ন দে, শ্রাবন দে, রবি দে, মোঃ সাজ্জাদ হোসেন, রাজীব চৌধুরী, শিমুল চৌধুরী, অনিক ত্রিপুরা, প্রকাশ পাল, ও আব্দুল রাজ্জাককে কার্যকরি সদস্য হিসেবে মনোনীত হয়। 

বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ উপলক্ষে পরিষদের উদ্যেগে আগামী ১৫এপ্রিল ২রা বৈশাখ দিনব্যাপী বর্ণ্যাঢ্য র‌্যালী, পান্তা ভাত বিতরণ, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের উদ্দ্যেগ গ্রহণ করেছে।

নবগঠিত কমিটির আহবায়ক আব্দুল জব্বার ও সদস্য সচিব জন ত্রিপুরা গৌরব বলেন, মাঝেরবস্তী বাংলা নববর্ষ উদযাপন পরিষদের উদ্যেগে বিগত বছরগুলোতে দেশের স্বনামধন্য সোলস্, ওয়াফেইজ, ফিডব্যাক’সহ স্থানীয় ব্যান্ড ও নৃত্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল যা রাঙামাটিবাসীর সঙ্গীত ও নৃত্য প্রেমীদের জন্য একটা বড় সারপ্রাইজ ছিল। পরে করোনা ভয়াবহ পরিস্থিতির কারনে আর অনুষ্ঠান আয়োজন করা সম্ভব হয়নি এই কমিটির। বর্তমান করোনা পরিস্থিতি সুষ্ঠ হওয়ার আবারো এ বছর থেকে অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

কমিটি কর্তৃক আগামী ১৫এপ্রিল আয়োজিত অনুষ্ঠান সমূহে প্রশাসনের কাছ থেকে আইন শৃংখলা রক্ষায় সার্বিক সহযোগীতা প্রদানের অনুরোধ জানান কমিটির সকল সদস্যরা।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions