রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

রাঙামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২৪ ০৩:২৪:০৪ | আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ ১০:৩২:৪৪  |  ২০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ সকাল ১১টায় রাঙামাটি চেম্বার অব কমার্স ভবনে রাঙামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি পক্ষ হইতে পবিত্র রমজান উপলক্ষ্যে রোযাদার, দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রাঙামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি জনাব আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে  পরিবেশ, বন জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,দীপংকর তালুকদার এমপি, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত ইফতার সামগ্রী বিতরণ করেন।

 

এসময় চেম্বারের সহ-সভাপতি মোঃ আলী বাবর, পরিচালক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন, জাহিদ আক্তার, ইউসুফ হারুন, মোঃ নিজাম উদ্দিন, উসাং মং, মনিরুজ্জামান মহসিন রানা, আবুল মনসুর ওবাইদুল্লাহ, মেহেদী আল মাহবুব, মঈনুদ্দিন সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন

 

পবিত্র রমজান উপলক্ষ্যে রাঙামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ৩০০ পরিবারের মাঝে উক্ত ইফতার সামগ্রী বিতরণ করে। এসময় রাঙামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি  আব্দুল ওয়াদুদ বলেন - প্রতি বছর রমজানকে ঘিরে আমরা এই ধরনের উদ্যোগ গ্রহণ করি যাতে করে দুঃস্থ গরীব এসব অসহায় পরিবার সুস্থ সুন্দরভাবে রোযা পালন করতে পারেন। তিনি সকল বিত্তবানদের দুঃস্থ অসহায় রোযাদারদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

 

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি রাঙামাটি পার্বত্য জেলায় বসবাসকারী সকল মুসলমানদের পবিত্র রমজানের শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি সাধারন ধর্মপ্রান মুসলমানদের পবিত্র রোজা পালনে সহযোগীতার জন্য ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি না করে স্থিতিশীল রাখার অনুরোধ জানান। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা ইফতার পার্টি বা মাহফিল না করে দুঃস্থ গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচী হাতে নেওয়ার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

 

প্রধান অতিথি আরো বলেন- কোভিড, প্রাকৃতিক দুর্যোগে সাহায্য , শীতকালে শীতবস্ত্র বিতরণসহ অতীতে রাঙ্গামটি চেম্বার অসহায় দুঃস্থদের পাশে ছিল এবং ভবিষ্যতেও পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় তিনি চেম্বারের সভাপতি পরিচালকদের ভুয়সী প্রশংসা করেন।

 

বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছোলা ২কেজি, চিনি ১কেজি, সয়াবিন তেল ১লিঃ, পিয়াজ ১কেজি, আলু ২কেজি, চিড়া ১কেজি, সেমাই ১কেজি, লবণ ১কেজি, খেজুর ৫০০গ্রাম প্রতি পরিবারকে প্রদান করা হয়

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions