শনিবার | ১৮ মে, ২০২৪
রাঙামাটিতে

ছাত্রলীগের দু পক্ষের সংঘর্ষে আহত ২; ঘরে হামলা; লুটপাটের অভিযোগ

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৮ ১০:২৩:৩৪ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ১১:২১:৩৪  |  ১৭৪২
সিএইচটি টুডে  ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে দুজন। এ সংঘর্ষকে কেন্দ্র করে বৃহস্পতিবার বেলা ২ টার দিকে  পুরাতন বাস স্টেশন এলাকায় পৌর কলোনীতে বাড়িঘরে হামলা ভাংচুর করা হয়েছে। ভাংচুর করে লুটপাটের অভিযোগ করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

জেলা ছাত্রলীগের একটি সূত্র জানায়, জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক রহুল আমীনের ছেলে সদর থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. শাকিলের সাথে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের ফুফুতো ভাই রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের সিনিয়ার সহ সভাপতি রুবেলের মধ্যে গত মঙ্গলবার জেলা আওয়ামীলীগের অফিসের সামনে হাতাহাতি হয়।

এ ঘটনার জেরে বৃস্পতিবার দুপুর দেড় টার দিকে শাকিল তার দল নিয়ে আবারো রুবেলের উপর হামলা করে। এতে রুবেল ও তার এক সহপাঠি আহত হয়। এ ঘটনার পরপরই বিকাল ২ টার দিকে একদল যুবক লাঠিসোঠা-কিরিচ নিয়ে শাকিলের চাচার ঘরে হামলা চালায়।
শাকিলের বাবা রহুল আমীন বলেন, ছেলেদের সংঘর্ষের ঘটনার কেন্দ্র করে আমার ছোট ভাই কালু মিয়ার ঘর ভাংচুর করা হয়েছে। আমাদের দুটো মোটর সাইকেল ভাংচুরের পাশাপাশি আলমিরা থেকে ৪ লাখ চল্লিশ হাজার টাকা এবং সাড়ে ৩ ভরি সোনা নিয়ে যায় হামলাকারীরা। এ হামলায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের নেতৃত্বে হয় বলে অভিযোগ রহুল আমীনের।

অভিযোগ অস্বীকার করে নুর মোহাম্মদ কাজল বলেন রহুল আমীনের ছেলে দুষ্ট প্রকৃতির।  প্রতিদিন কারো না কারোর সাথে মারামারিতে লিপ্ত হয়। বৃহস্পতিবার আমার ভাই রুবেল মোটর সাইকেলে বনরূপা দিকে আসার পথে শাকিল হামলা করে। এতে রুবেল মারাত্মক আহত হয়েছে। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি শাকিলদের বিরুদ্ধে থানায় মামলা করব।

রাঙামাটি কোতয়ালী থানার ডিউটি অফিসার এএসআই জাহাঙ্গীর বলেন, সংঘর্ষ ও হামলার ঘটনায় দু পক্ষ পুলিশের কাছে অভিযোগ দিতে থানায় এসেছে। তবে এখনো মামলা হয়নি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions