শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বিদায়ী-নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা দিলো রাঙামাটি প্রেসক্লাব
০১ মার্চ, ২০২১ ০৭:৫৪:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে যোগদান করেছেন, নতুন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। সোমবার দুপুরে জেলা প্রশাসকের অফিস কক্ষে তাকে আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করেছেন, বিদায়ী জেলা প্রশাসক  একেএম মামুনুর রশিদ। তার আগে বিদায়ী এবং নবাগত জেলা প্রশাসককে আনুষ্ঠানিক সংবর্ধনা দিয়েছে, রাঙামাটি প্রেস ক্লাব।

বান্দরবান সরকারী কলেজের শিক্ষকরা পেলো বাস
০১ মার্চ, ২০২১ ০৭:২৪:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শিক্ষকদের যাতায়াতের সুবিধার লক্ষে বান্দরবান সরকারি কলেজের শিক্ষকরা পেল এক বাস।

সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে জনগণের সেবা ও আস্থা অর্জন করতে হবে
০১ মার্চ, ২০২১ ০৭:২৩:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও কর্তব্যকালীন সময়ে আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে মেমোরিয়াল ডে পালিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে মেমোরিয়াল ডে’র আয়োজন করা হয়।

বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালিত
০১ মার্চ, ২০২১ ০৭:২২:০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে।  ০১ মার্চ (সোমবার )সকালে বান্দরবান জেলা পুলিশ লাইন্সে মেমোরিয়াল ডে উপলক্ষে স্বাধীনতার সংগ্রাম থেকে শুরু করে এ পর্যন্ত বিভিন্ন সময়ে দায়িত্ব পালন অবস্থায় নিহত

পাহাড়ে সেনাদের ছেড়ে আসা ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
০১ মার্চ, ২০২১ ০২:০৩:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আইন-শৃঙ্খলা রক্ষায় তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বান্দরবানে পালিটোল ভবণ নির্মাণ কাজের উদ্বোধন
০১ মার্চ, ২০২১ ০১:২২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের সুযোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ পার্বত্য এলাকার আনাছে কানাছে মানুষ নিজ নিজ ধর্মীয় বিভিন্ন উৎসব সুন্দর ও সফলভাবে করতে পারছে, পাশাপাশি ধর্মীয় শিক্ষা ও নৈতিক শিক্ষার উন্নয়নের জন্য বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন প্রকল্পের কাজ অব্যাহত রয়েছে।

খাগড়াছড়িতে বেসরকারী ১৫ লাইব্রেরীকে বই প্রদান
০১ মার্চ, ২০২১ ০১:২০:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “পড়ব বই গড়ব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে বেসরকারী ১৫ লাইব্রেরীকে বই দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

অস্ত্রবাজী, রক্ত ঝরানোর প্রতিযোগিতা কখনো শান্তি বয়ে আনতে পারে না : দীপংকর তালুকদার এমপি
০১ মার্চ, ২০২১ ০১:০৭:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অস্ত্রবাজী, রক্ত ঝরানোর প্রতিযোগিতা কখনো শান্তি বয়ে আনতে পারেনা বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, রক্তপাত অস্ত্রবাজি বন্ধ করতে সাধারন শিক্ষা ও ধর্মীয় শিক্ষার কোন বিকল্প নেই। তাই ধর্ম চর্চার মাধ্যমে সবাইকে পরিশুদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

বান্দরবানে এলজিইডি’র বাস্তবায়নে ২৮ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন
০১ মার্চ, ২০২১ ০১:০৩:৪৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করা হয়েছে।

থানচির সাংগু নদীতে অজ্ঞাত লাশ উদ্ধার
০১ মার্চ, ২০২১ ০১:০২:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে থানচি সাংগু নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । ২৮ ফেব্রুয়ারি (রবিবার) দুপুরে বান্দরবানের দুর্গম থানচি উপজেলা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকার জিনিঅং পাড়া নদীর ঘাটে এ অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions