রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে ১১ ও ১২ জানুয়ারী ২দিনব্যাপী ভ্যাট মেলা
১০ জানুয়ারী, ২০২১ ১২:২৩:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ১১ ও ১২ জানুয়ারী  কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট,চট্টগ্রামের আওতাধীন ৮টি বিভাগীয় দপ্তরে ২দিনব্যাপী ভ্যাট মেলার আয়োজন করা হয়েছে।

বান্দরবানে নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত
১০ জানুয়ারী, ২০২১ ০৭:১৪:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “পিতা তোমারই নির্দেশিত পথে এগিয়ে চলেছি আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে” এই শ্লোগানে নানা আয়োজনের মধ্যে দিয়ে বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

রাঙামাটি সদর জোনের উদ্যোগে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ
১০ জানুয়ারী, ২০২১ ০৬:২৩:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাঙামাটি সেনাবাহিনীর সদর জোনের উদ্যোগে রাঙামাটি পৌর এলাকার পাহাড়ী ও বাঙালী অসহায় দু:স্থদের মাঝে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  
রোববার সকালে রাঙামাটি সদর জোনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

খাগড়াছড়ি সেনা রিজিয়নের শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান
১০ জানুয়ারী, ২০২১ ০৫:৪৫:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধীন সকল জোনের উদ্যোগে একযোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ এবং ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান
১০ জানুয়ারী, ২০২১ ০৫:৪৪:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র- ১০৭৯) এর সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে।  রোববার (১০ জানুয়ারী) সকাল ১১ টায় কাপ্তাই জেটিঘাটস্থ সংগঠনের  প্রধান কার্যালয়ে

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জুরাছড়িতে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প, শীতবস্ত্র ও ত্রান বিতরণ
১০ জানুয়ারী, ২০২১ ০৫:৪২:৫৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় সেনা বাহিনীর উদ্যোগে মুজিব বর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে মেডিক্যাল ক্যাম্প, শীতবস্ত্র ও ত্রান বিতরণ করা হয়েছে।

সাজেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুপচোখা চাকমাকে ঘর করে দিলো সেনাবাহিনী
১০ জানুয়ারী, ২০২১ ০৫:৩৯:১৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের আওতাধীন ডানে বাইবাছড়া এলাকার দুপচোখা চাকমার চাকমা এর বসবাসের ঘরটি গত ২২ ডিসেম্বর  অগ্নিকান্ডে পুড়ে যায়। দুপচোখা চাকমা অত্যন্ত দরিদ্র হওয়ায় বসবাসের জন্য নতুন ঘর তৈরী করা তার জন্য কষ্টসাধ্য হয়ে পড়ে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions