শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

মুজিব বর্ষে বেকার যুবদের প্রশিক্ষণের মাধ্যমে যুব জাগরণ সৃষ্টি হবে
২২ জানুয়ারী, ২০২০ ১১:৩৮:২৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবা বিষয়ে যুব সচেতনতা প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত প্রশিক্ষণে জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বান্দরবানে সড়কে শৃঙ্খলা ফেরাতে অভিযান, ছয় যানবাহনকে জরিমানা
২২ জানুয়ারী, ২০২০ ১১:৩৬:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ও রেজিস্ট্রেশন বিহীন গাড়ি বন্ধ করতে বান্দরবানে ছয়টি যানবাহন থেকে ৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত, সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে এই জরিমানা করা হয়।

রাঙামাটিতে ব্রিটিশ কাউন্সিলের দুই দিনব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন শুরু
২২ জানুয়ারী, ২০২০ ১১:৩৪:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘চলো গ্রন্থাগারে চলো, দেখি সম্ভাবনার আলো’ এই প্রতিপাদ্য নিয়ে রাঙামাটি সরকারি গণগ্রন্থাগারে দুই দিনব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন শুরু হয়েছে। ক্যাম্পেইনের আয়োজক রাঙামাটি সরকারি গণগ্রন্থাগার ও ব্রিটিশ কাউন্সিলের লাইব্রেরিজ আনলিমিটেড প্রকল্প।

খাগড়াছড়ি জোন কাপে চ্যাম্পিয়ন সানরাইজ ক্লাব
২২ জানুয়ারী, ২০২০ ১১:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে উৎসবমুখর পরিবেশে টুর্ণামেন্টের ফাইনাল খেলার আসর বসে। খেলায় সানরাইজ ক্লাব ১-০ গোলে ঠাকুরছড়া জাগরণী ক্লাবকে পরাজিত করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয়।

স্বপ্ন বুনন এর লংগদুতে শীতবস্ত্র বিতরণ
২২ জানুয়ারী, ২০২০ ১১:৩০:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রত্যন্ত অঞ্চল পাহাড়ে কুয়াশার আলো ছাড়িয়ে উঞ্চ ভালোবাসা নিয়ে রাঙামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলায় স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন প্রিয় চট্টগ্রাম এর সহযোগিতায় স্বপ্নবুনন লংগদু শাখার সার্বিক ব্যবস্থাপনায় অসহায়, গরিব, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  করেছে।

খাগড়াছড়িতে গৃহবধূকে পুড়িয়ে মারায় স্বামীর মৃত্যুদন্ড
২২ জানুয়ারী, ২০২০ ০৪:২৮:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গৃহবধূ কোহিনুর বেগমকে যৌতুকের দাবিতে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার দায়ে স্বামী মো. শাহ আলমকে মৃত্যুদন্ডে দন্ডিত করেছে আদালত। বুধবার দুপুরে খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

অগঠনতান্ত্রিকভাবে যুবলীগ নেতাকে বহিস্কারের অভিযোগ, পদ ফিরিয়ে না দিলে গণ পদত্যাগের হুশিয়ারী
২২ জানুয়ারী, ২০২০ ০৩:৪৩:৪১

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। রাঙামাটি শহরের ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি নাসির উদ্দিনকে অন্যায় এবং অগঠনতান্ত্রিকভাবে বহিস্কার করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions