শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বান্দরবান প্রেসক্লাবের সকল অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা স্থানীয় সাংবাদিকদের
২০ নভেম্বর, ২০১৯ ০১:৩৩:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  পেশাদার সাংবাদিকদের বান্দরবান প্রেসক্লাবে অর্ন্তভূক্তির দাবীতে বান্দরবান প্রেসক্লাবে অনুষ্ঠিত সকল অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা দিয়েছেন জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পেশাদার সাংবাদিকেরা। আজ বুধবার দুপুরে বান্দরবানে কর্মরত পেশাদার গনমাধ্যমকর্মীরা অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়।

জীবনের উদ্যেগে কৈশোর কর্মশালা অনুষ্ঠিত
২০ নভেম্বর, ২০১৯ ০১:৩০:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ২০ নভেম্বর আন্তর্জাতিক শিশু দিবস উপলক্ষে পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক ও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত দেশসেরা সংগঠন জীবন এর স্বতন্ত্র শাখা অপরাজিতার উদ্যোগে বাংলাদেশের বৃহত্তম জেলা পার্বত্য রাঙামাটির ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে কৈশোর কর্মশালার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর পক্ষেই বাচানো সম্ভব কেপিএম : বিভাগীয় কমিশনার
২০ নভেম্বর, ২০১৯ ০১:২৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ ঐতিহ্যবাহী এশিয়ার বৃহত্তম কাগজ কল ‘কর্ণফুলী পেপার মিলস’ (কেপিএম)’র কাগজ উৎপাদনে জন্য এক সময় প্রচুর পরিমাণে মুলি ও বাড়িয়াল বাঁশ সহ নানান প্রকার গাছের প্রয়োজন হতো। যা সংগ্রহ করা হতো রাঙামাটির বরকল, মাইনী, হরিণা, মাচালং, কাঁচালং সহ জেলার বিভিন্ন স্থান থেকে। ফলে পার্বত্য অঞ্চলের অর্থনীতির বিপ্লবে সিংহভাগ ভূমিকা রাখতো প্রতিষ্ঠানটি।

জেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করতে সেচ্ছাসেবক লীগের আলোচনাসভা
২০ নভেম্বর, ২০১৯ ০১:২৪:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী ২৫শে নভেম্বর বান্দরবান জেলা আওয়ামীলীগের সম্মেলনের সফলতা কামনায় জেলা সেচ্ছাসেবক লীগের মিছিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

জুরাছড়িতে ডেইরী খামারীদের দিনব্যাপী প্রশিক্ষণ
২০ নভেম্বর, ২০১৯ ০১:২২:০৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি রাঙামাটি)। নিরাপদ দুগ্ধ ও মাংস উৎপাদনের জন্য জুরাছড়িতে ডেইরী খামারীদের দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ নভেম্বর) উপজেলা প্রানী সম্পদ বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃবরুন কুমার দত্ত উপস্থিত ছিলেন।

খাগড়াছড়িতে পিতা হত্যার দায়ে পুত্রের মৃত্যুদন্ড
২০ নভেম্বর, ২০১৯ ০৪:০৫:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পিতা হত্যার দায়ে পুত্র এরফান আলী(২৯)কে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। একইসাথে তাকে ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। বুধবার খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মোঃ আলমগীর হাসান এই রায় প্রদান করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions