শুক্রবার | ১৭ মে, ২০২৪

পরিকল্পনার অভাবে রাঙামাটি পর্যটন নগরী হিসেবে গড়ে উঠতে পারছে না
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০৬:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল বিশ্ব পর্যটন দিবস। দেশের অন্যান্য স্থানের মত রাঙামাটিতেও পালিত হবে বিশ্ব পর্যটন দিবস। পাহাড় লেক নদী বেস্টিত পর্যটন শহর রাঙামাটিপর্যটন শিল্পের ব্যাপক সম্ভবনা থাকলেও সঠিক পরিকল্পনার অভাবে এখনো পর্যটন শিল্প হিসেবে রাঙামাটি এগোতে পারছে না। সাম্প্রতিক সময়ে পার্বত্য চুক্তি অনুযায়ী পার্বত্য জেলা পরিষদে স্থানীয় পর্যটন কর্পোরেশন হস্তান্তর করা হলেও  জেলা পরিষদ প্রত্যাশা অনুযায়ী কোন কাজ করতে পারছে না।
 

বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০৩:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে সারাদেশের মত বান্দরবানে শুরু হচ্ছে শারদীয় দুর্গোৎসব।সনাতনী সম্প্রদায়ের এই শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলার সর্বত্র বইছে আনন্দের বন্যা। সনাতনী সমাজের নারী পুরুষেরা এখন পার করছে ব্যস্ত সময়।

চ্যাম্পিয়ন বালক দলে রাঙামাটি পৌরসভা, বালিকায় কাউখালী উপজেলা দল
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০১:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতায় রাঙামাটি জেলা পর্যায়ে বালক হল হিসেবে রাঙামাটি সদর উপজেলা ও বালিকা দল হিসেবে কাউখালী উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাঙামাটি চিংহ্লামং মারি স্টেডিয়ামে পৃথক ফাইনাল খেলায় রাঙামাটি সদর উপজেলা বালক দল রাজস্থলী উপজেলাকে ১-০ গোলে এবং কাউখালী উপজেলা বালিকা দল জুরাছড়ি উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বান্দরবানে শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২১:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট জেলা পর্যায়ে বালক (অনুর্ধ্ব-১৭) ও বালিকা (অনুর্ধ্ব-১৭)চুড়ান্ত খেলা অনুষ্ঠিত  হয়েছে।

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে রামেক শিক্ষার্থীদের অবস্থান কর্মসুচী ও স্বারকলিপি প্রদান
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১০:১৯:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম দ্রুত বাস্তবায়নের দাবীতে আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটি মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই অবস্থান কর্মসুচী পালন করা হয়।

সামাজিক ও আচরণ পরিবর্তন যোগাযোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৫:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের আওতায় স্থানীয় জনগণের অংশগ্রহণে সামাজিক ও আচরণ পরিবর্তন যোগাযোগের মাধ্যমে সরকার ব্যবস্থাকে শক্তিশালী করতে রাঙামাটিতে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র স্টাফ নার্সদের ওরিয়েন্টেশন প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠিত
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:২৬:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সিনিয়র স্টাফ নার্সদের ১০দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার (২৬সেপ্টেম্বর) রাঙামাটি আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনষ্টিটিউট (আরপিটিআই) প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions