রবিবার | ১৯ মে, ২০২৪

সবুজ টিলায় ৪৫ ফুট উঁচু বুদ্ধমূর্তি সবারই নজর কাড়ছে
২৯ মার্চ, ২০১৯ ০৭:২১:০১

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সবুজে ঢাকা টিলার ওপর ধ্যানে মগ্ন গৌতম বুদ্ধকে বেশ দূর থেকেই চোখে পড়ে। আসনে বসা বুদ্ধের মাথার পেছনে আকাশের পটভূমি। কাছাকাছি এলে থমকে দাঁড়াতে হয়। প্রশান্তি আর গভীর অনুভূতিতে মন আচ্ছন্ন হয়।

খাগড়াছড়িতে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৭
২৯ মার্চ, ২০১৯ ০৭:১৮:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের নুনছড়িতে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজনের হামলায় কালো বন্ধু ত্রিপুরা নামে এক ইউপি সদস্য নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় পরিবারের সদস্য ও সমর্থকদের নিয়ে মাইসছড়ি থেকে নুনছড়ির নিজ বাড়িতে ফেরার সময় থলিপাড়া এলাকায় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলায় চালায়। এতে ঘটনাস্থলে কালো বন্ধু ত্রিপুরা নিহত ও ৭ জন আহত হয়। আহতরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

“পার্বত্য চট্টগ্রামের কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়”
২৯ মার্চ, ২০১৯ ০২:০৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘পার্বত্য চট্টগ্রাম সম্পর্কে নেতিবাচক ধারণা দূর করতে ভূমিকা রাখবে দৈনিক আমাদের সময়। একইসাথে পাহাড়ের সত্য ও সঠিক প্রতিচ্ছবি প্রকাশ করে জাতির সামনে নতুন করে নিজেকে পরিচিত করবে’।  রাঙামাটিতে দৈনিকটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন অতিথিরা।

সাজেকে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত, আহত ৫
২৯ মার্চ, ২০১৯ ০২:০৮:৩০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি(রাঙামাটি)। রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেকের মাচালং যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ এবং ৫জন গুরুতর আহত হয়েছেন। নিহত শ্রমিকের নাম জিয়া মাঝি(৪৫), সে নেত্রকোনা জেলার দূর্গাপুর সদর উপজেলার বাসিন্দা।  আহত হয়েছে ৫জন তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সাজেক সড়কের এগোজ্যাছড়ি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস রিটন চাকমা’র মৃত্যু, বিভিন্ন মহলের শোক
২৯ মার্চ, ২০১৯ ০২:০৩:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য ও দু:সময়ের সফল ছাত্রনেতা রিটন চাকমা (৪৭) বুধবার সন্ধ্যায় খাগড়াছড়ি সদরের বটতলী দয়া মোহন কারবারী পাড়ার নিজ বাস ভবনে মারা গিয়েছেন । তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস রোগে ভূগছিলেন। বৃহস্পতিবার বিকেলে ধর্মীয় নিয়মে তাঁর মরদেহ সৎকার করা হয়েছে।

বান্দরবানে ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৯ মার্চ, ২০১৯ ০২:০১:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions