মঙ্গলবার | ২১ মে, ২০২৪

রামগড়ে শীতার্ত গরীব-দুস্থদের চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের শীতবস্ত্র বিতরণ
১৯ জানুয়ারী, ২০১৯ ০৭:০৮:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়ছড়ির রামগড় রামকৃষ্ণ সেবাশ্রমে শীতার্ত গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা একটায় রামগড় পৌরসভার সুখেন রায় পাড়া রামকৃষ্ণ মিশনে শীত বস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী শক্তিনাথানন্দজী আনন্দ মহারাজ।

পর্যটক আকর্ষণে নতুন সাজে সেজেছে কাপ্তাই প্রশান্তি পার্ক
১৯ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৮:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলার অপরুপ সৌন্দর্য্যরে লীলা ভূমি ও পাহাড় লেক ঘেঁষে গড়ে উঠেছে প্রাকৃতিক দৃশ্যময় কাপ্তাই উপজেলা।কাপ্তাই উপজেলার প্রতিটি দৃশ্যময় স্থানেই রয়েছে চোখ জুড়ানো পিকনিক স্পট। সবুজ পাহাড়, কাপ্তাই লেক ও কর্ণফুলী নদীসহ আকাঁ বাঁকা পাহাড়ি পথ।এসব প্রাকৃতিক দৃশ্য দেখে পর্যটকদের আকর্ষণে সহজেই মন কেড়ে নেয়। বাড়তি আকর্ষণ ও ভ্রমন পিপাসুদের বিনোদন প্রদানের প্রয়াসে কাপ্তাইয়ের বালুচর এলাকা ও কাপ্তাই- চট্টগ্রাম সড়কের কোল ঘেঁষে নব রুপে নির্মিত হয়েছে আকর্ষণীয় পর্যটন ও বিনোদন কেন্দ্র প্রশান্তি পার্ক।

আর্থিক টানা পোড়নে রাঙামাটির চারুকলা একাডেমী
১৯ জানুয়ারী, ২০১৯ ০৬:৩৮:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাডেমিক ভবন, নিরাপত্তা বেষ্টনী, আর্থিক, প্রয়োজনীয় আসবাপত্র, উপকরণ ও সরঞ্জামাদিসহ নানা সঙ্কটে রাঙামাটি চারুকলা একাডেমী। নেই কোনো সরকারি পৃষ্ঠপোষকতা। এসব নানা সঙ্কটের মধ্যে জেলার অন্যতম এ নৃত্য-সঙ্গীত-চারুকলাশিল্প শিক্ষাপ্রতিষ্ঠানটি চলছে খুঁড়িয়ে খুঁড়িয়ে। চিত্রাঙ্কন, সঙ্গীত ও নৃত্য শিক্ষায় প্রতিষ্ঠানটির অবদান বিশাল। কিন্তু নেই কোনো সরকারি সহায়তা।  প্রতিষ্ঠানটির দায়িত্বশীল কর্তৃপক্ষ এসব বিষয় তুলে ধরে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions