সোমবার | ২০ মে, ২০২৪
বিলাইছড়িতে

ইনভেস্টমেন্ট কম্পোনেন্ট ফর ভালনার‌্যাবল গ্রুপ ডেভেলপমেন্টের অবহিত করণ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪৪:২৪ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৯:২৪:৪৮  |  ৫৮৪
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়িতে উপজেলা পর্যায়ে ইনভেস্টমেন্ট কম্পোনেন্ট  ফর ভালনার‌্যাবল গ্রুপ ডেভেলপমেন্ট ( আইসিভিজিডি) বিষয়ক  শীর্ষক  অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আইসিভিজিডি প্রকল্পটি বাংলাদেশের সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচী অন্তর্ভুক্ত একটি প্রকল্প।

মহিলা বিষয়ক অধিদপ্তর এর বাস্তবায়নে বিশ্ব খাদ্য কর্মসুচী (ডব্লিউএফপি) কারিগরি  সহযোগিতায় এবং হেলেন কেলার ইন্টারন্যাশনাল সহযোগি সংস্থার সহযোগিতার মাধ্যমে শিল্পকলা প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী অফিসার মো:মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান (মহিলা) উৎপলা চাকমা, উপ পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তরের হোসনে আরা বেগম। এছাড়াও অন্যাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা.রশ্মি চাকমা, থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, উপজেলা শিক্ষা অফিসার নিখিলেশ চাকমা। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কণিকা চাকমা। রফিকুল ইসলাম প্রোগ্রাম কো- অডিনেটর, মনিটরিং অফিসার মারিয়া সুলতানা এবং স্ব- স্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সচিব গণ  এবং ভিজিডি মহিলাগণ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions