শনিবার | ২২ জুন, ২০২৪

ভোটের পরিবেশ বাধাগ্রস্ত করার অপপ্রয়াস চলছে: দিদারুল আলম

প্রকাশঃ ১৯ মে, ২০২৪ ০৫:৫৩:৫৪ | আপডেটঃ ২০ জুন, ২০২৪ ০১:৩৮:২২  |  ৪০৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাওয়া খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ নির্বাচনের স্বাভাবিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করে ভোট স্থগিতের অপপ্রয়াস চালাচ্ছে বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম। রোববার দুপুরে খাগড়াছড়ি শহরের নারিকেল বাগান এলাকায় দিদারুল আলমের নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের মতবিনিময় সভায় এ অভিযোগ করেন প্রার্থী নিজে।  

দিদারুল আলম অভিযোগ করে বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের যে প্রস্তুতি সেটিকে বাধাগ্রস্ত করতে অপপ্রয়াস চালাচ্ছে একটি মহল। পৌরসভার খাগড়াছড়ি সরকারি কলেজ কেন্দ্র, রহমতপুর কুমিল্লাটিলা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, মুসলিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় ও টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট কেন্দ্রে গোলযোগ সৃষ্টির তৎপরতা করছে। এসব কেন্দ্রে ভোটের পরিবেশ বাধাগ্রস্ত করে নির্বাচন স্থগিতের চেষ্টা করছে। প্রশাসনকে এ বিষয়ে জানানো হয়েছে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী ও খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাবেক সভাপতি জীতেন বড়–য়া অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions