শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রকাশঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৭:৫৯ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৭:০২:১৬  |  ১০৯২
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের ভোটারদের কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার ধানমন্ডি সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে যুক্ত হন। এসময় তিনি পার্বত্য এলাকার উন্নয়নে আগামীতে কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করেন। আগামী ৩০ ডিসেম্বর তিনি সকল ভোটারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান ও জানান।

ভিডিও কনফারেন্সে এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বান্দরবান একটি চমৎকার পর্যটন সমৃদ্ধ জায়গা। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এ অঞ্চল। আবার এখানে পর্যটন সম্ভাবনাও আছে। পার্বত্য বান্দরবানে আমি প্রথম সফর করি ১৯৭০ সালে। একসময় বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্রীজ ছিল না, আমি সেটি করে দিয়েছি।

আমরা যদি আবারো ক্ষমতায় আসি আমাদের চলমান উন্নয়ন কাজগুলো করতে পারবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন,  আমি আরো খুশি হয়েছি, কারন আমার নতুন ভোটাররা আজ বলেছে তারা নৌকা মার্কায় ভোট দিবে। ২১বছর পর যখন আমরা সরকার গঠন করেছি তখন থেকেই আমরা উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আওয়ামীলীগ সরকার আসার পরে আমরা মোবাইল সার্ভিস চালু করেছি।

পরপর দুবার সরকার ক্ষমতায় থাকার পর আমরা একের পর এক উন্নয়ন করেছি। প্রতিটি মানুষ যেন সুস্থ্য থাকতে পারে সে ব্যবস্থা করে দিয়েছি। তিনি বলেন, যদি আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসে তবে বান্দরবানে আরো সার্বিক উন্নয়ন এবং পার্বত্য অঞ্চলকে একটি উন্নত অঞ্চল হিসেবে গড়ে তুলতে পারবো। এ বান্দরবান হবে একটি উন্নত রোল মডেল। আর এ জন্য আগামী ৩০তারিখ আপনারা সবাই  আবারো নৌকায় ভোট দিন।

এসময় বান্দরবান প্রান্তে আওয়ামীলীগের মনোনিত সংসদ সদস্য পদ প্রার্থী  বীর বাহাদুর উশৈসিং, জেলা আ'লীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশসহ জেলার সিনিয়র নেততৃবৃন্দ  ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions