সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪
দীঘিনালায় নির্বাচনী প্রচারণায় কুজেন্দ্র লাল ত্রিপুরা

অপশক্তিকে রুখতে নৌকার বিজয়ের বিকল্প নেই

প্রকাশঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩১:১৩ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০১:০৬:৩১  |  ১০৫৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নৌকার বিজয়ে জয় হবে সকলের উল্লেখ করে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে নৌকার জয় নিশ্চিত করা অনিবার্য। কারণ নৌকার বিজয় নিশ্চিত করা না গেলে দেশে আবারো মাথাচারা দিয়ে উঠবে অপশক্তিরা।

আবারো দেশে হত্যা,অপহরণ,গুম ও রক্তের স্রোতের সৃষ্টি করবে বিএনপি-জামায়াত। হত্যাযজ্ঞ আর প্রতিহিংসার শিকার হবে দেশের মানুষ। বর্তমান সরকার উন্নয়নে বিশ^াসী। তাই নৌকার বিজয় হলে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে বলে মন্তব্য করেন এমপি প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।  

বুধবার সকাল থেকে খাগড়াছড়ির প্রত্যন্ত জনপদ দীঘিনালার বোয়ালখালী, মেরুং, ছোট মেরুং, বেতছড়ি, চংড়াছড়ি পথ সভা শেষে দুপুরে দাঙ্গাবাজার রেংকার্য্যা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয়দের সাথে মত বিনিময় সভায় এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এরপর তিনি উত্তর রেংকার্য্যা উচ্চ বিদ্যালয়ে স্থানীয়দের স্থানীয়দের সাথে মত বিনিময় ও বাবুছড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

নির্বাচনী প্রচারণায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, জেলা পরিষদ সদস্য মো: জাহেদুল আলম, সাবেক পৌর মেয়র মংক্যচিং চৌধুরী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, নারীনেত্রী শতরূপা চাকমা, জেলা যুবলীগের সা: সম্পাদক কে এম ইসমাইলসহ খাগড়াছড়ি জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা এতে অংশ নেয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions