শনিবার | ০৪ মে, ২০২৪

জেলা পরিষদ পার্কে কিশোরী ধর্ষণের শিকার
২১ জুন, ২০১৮ ০৯:৫১:৪৮

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহরের অদূরে বিনোদন কেন্দ্র ‘জেলা পরিষদ পার্ক’-এ এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার বিকেল ২টার দিকে পার্কে বেড়ানোর সময় কয়েকজন দুর্বৃত্ত কিশোরীটকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

বান্দরবান বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জ আহত-১৮, আটক ৬
২১ জুন, ২০১৮ ০৯:৩৩:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বান্দরবানে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। এসময় কমপক্ষে ১৮ জন নেতাকর্মী আহত হয়েছে। মিছিল থেকে এসময়  ৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

রাঙামাটিতে আন্তর্জাতিক যোগ ব্যায়াম দিবস পালিত
২১ জুন, ২০১৮ ০৮:৩৯:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “সুস্থদেহ- সুস্থমন, মানবজীবনে সুস্থতায় ইয়োগা” এই শ্লোগানে বর্ণাঢ্য র‌্যালী যোগ ব্যায়াম চর্চা ও আলোচনাসভার মধ্য দিয়ে রাঙামাটিতে বৃহস্পতিবার (২১জুন) আন্তর্জাতিক যোগ ব্যায়াম দিবস পালন করা হয়েছে।

রাঙামাটিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ
২১ জুন, ২০১৮ ০৮:৩৭:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না দিলে পার্বত্য রাঙামাটি থেকে বৃহত্তর আন্দোলন শুরু হবে বলে ঘোষণা দিয়েছেন রাঙামাটি জেলা বিএনপির নেতৃবৃন্দ।

প্রতি মাসে জেলেদের ভিজিএফের চাল ৪০ কেজি করার দাবিতে মানববন্ধন
২১ জুন, ২০১৮ ০৮:৩৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধের সময়ে জেলে পরিবারের মাঝে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের কর্তৃক ভিজিএফ’র চাল ৪০ কেজির পরিবর্তে ১০ কেজি বরাদ্ধের প্রতিবাদে রাঙামাটির লংগদু উপজেলায় জেলেরা মানববন্ধন ও সমাবেশ করেছে।

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ
২১ জুন, ২০১৮ ০৫:৫০:৪৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দুর্নীতি মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপি।

ঝুঁকিতে রাঙামাটি-কাপ্তাই সড়ক
২১ জুন, ২০১৮ ০৫:৪৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ফের ধসে মারাত্মক ঝুঁকিতে পড়েছে রাঙামাটি-কাপ্তাই সড়ক। ২০১৭ সালের ১২-১৩ জুন ভারি বর্ষণে কয়েক সেতুসহ বিভিন্ন স্থানে ধসে বিধ্বস্ত হয় সড়কটির বেশিরভাগ অংশ। এরপর দেড় কোটি টাকা ব্যয়ে ক্ষতিগ্রস্ত অংশগুলো মেরামত করে সড়কটির তদারকি সংস্থা স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)।

খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ১
২১ জুন, ২০১৮ ০৫:৪৬:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়িতে মাইক্রোবাসের ধাক্কায় সুগত চাকমা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের লেমুছড়ি এলাকায় এঘটনা ঘটে।

রাঙামাটির ডিসি ও কাপ্তাই ইউএন’র মোবাইল নাম্বার ক্লোন!
২১ জুন, ২০১৮ ০৪:৩০:২২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই/রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের ব্যবহৃত সরকারি মোবাইল নম্বরের সিমটি ক্লোন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions