বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বিএম প্রাথমিক বিদ্যালয়ে রাতে বসে মাদকের আড্ডা, আটক ১
২২ জুন, ২০১৮ ১০:৫২:৪৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের ঐতিহ্যবাহী বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনের বেলায় পাঠদানের মাধ্যমে সমগ্র এলাকায় ছড়ানো হচ্ছে জ্ঞানের আলো। আর সূর্য ডুবার সাথে সাথে বিদ্যালয়টিতে বসে মাদকের আখড়া।

দিনে দুপুরে পার্কে কিশোরী ধর্ষণের ঘটনায় আটক ৫, বিভিন্ন সংগঠনের প্রতিবাদ অব্যাহত
২২ জুন, ২০১৮ ০৯:৫৮:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় পাঁচ দুর্বৃত্তকে সনাক্ত করেছে নির্যাতিত কিশোরী। তার এবং আটককৃতদের স্বীকারোক্তিতে পুলিশ আরো তিন অপরাধীকে খুঁজছে। এরমধ্যে সনাক্তকৃত পাঁচ দুর্বৃত্তকে আদালতে তুলে প্রত্যেকের জন্য পাঁচ দিন করে রিমান্ড আবেদন করা হয়।

জেলা পরিষদ পার্কে কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষককের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত
২২ জুন, ২০১৮ ০৯:২৭:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জেলা পরিষদ পার্কে দিনদুপুরে ত্রিপুরা তরুনি ধর্ষিত হওয়ার প্রতিবাদে ও গ্রেফতারকৃত ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মানববন্ধন করেছে ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের নেতাকর্মীরা। গতকাল দুপুরে জেলা পরিষদ পার্কের নির্জন এলাকায় এ ঘটনা ঘটেছে।

শান্তি সম্প্রীতি রক্ষায় সকলকে এক যোগে কাজ করে যেতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
২২ জুন, ২০১৮ ০৯:২৩:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য অঞ্চলের শান্তি সম্প্রীতি রক্ষায় সকলকে এক যোগে কাজ করে যেতে হবে, আর সকলের ঐকান্তিক প্রচেষ্টায় পার্বত্য এলাকায় শান্তি বিরাজ করবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions