সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

স্থানীয়দের পদচারণায় মুখর রাঙামাটির পর্যটন স্পটগুলো, আশানুরুপ পর্যটকের আসেনি
২০ জুন, ২০১৮ ১১:৪০:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের প্রধান আকর্ষন হলো ঝুলন্ত সেতু। সাধারণত রাঙামাটি এসে এই ঝুলন্ত সেতুটি না দেখে কেউ ফেরত যায় না। রাঙামাটি শহরের শেষপ্রান্তে কাপ্তাই লেকের একাংশে ৩৩৫ ফুট লম্বা এই ব্রিজটি  পর্যটকদের কাছে সবচেয়ে আকর্ষনীয় স্পট।  

রাঙামাটিতে গুলিসহ অটোরিকশাচালক আটক
২০ জুন, ২০১৮ ১১:৩৮:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে তিন রাউন্ড তাজাগুলিসহ এক অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে শহরের বনরূপা পুলিশবক্স চেকপোস্টে আটক করা হয় তাকে।

বাঙ্গালহালিয়া বাজারে ঈদ উপলক্ষে লাকী কূপন ড্র অনুষ্ঠিত
২০ জুন, ২০১৮ ১১:৩৫:২২

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজারে উৎসব মুখর পরিবেশে লাকী কূপন ড্র অনুষ্ঠিত হয়।

পাহাড়ি ঢলে সেতুর ধ্বস, কৃষি নির্ভর ১৫ গ্রামের মানুষের জীবনে অচলাবস্থা
২০ জুন, ২০১৮ ০৩:৪৬:৫১

সিএইচটি টুডে ডট কম,, খাগড়াছড়ি। জেলার মাটিরাঙ্গা উপজেলার ১০ নং যৌথ খামার এলাকায় ধলিয়া খালের উপর নির্মিত সেতুটির মাঝখানের অংশটি ধ্বসে যাওয়ায় তিন মৌজার ১৫ গ্রামের মানুষের দূর্ভোগ চরমে পৌঁছেছে। অত্যন্ত দূর্গম ও দারিদ্র্যপ্রবণ এই এলাকার অধিকাংশ মানুষের জীবনে এরই মধ্যে নেমে এসেছে অচলাবস্থা।

খাগড়াছড়িতে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি
২০ জুন, ২০১৮ ০১:০৬:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি প্রতিদিন ডটকম সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদারের বাড়িতে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার(১৯ জুন) সকালে জেলা শহরের মনপুরা এলাকায় এঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions