শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

জেএসএস সংস্কারের বিরুদ্ধে ৩ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ ইউপিডিফের
১৯ জুন, ২০১৮ ০৭:৪৬:২৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা সদর বাজার থেকে ৩ জন নিরীহ গ্রামবাসীকে অপহরণ করে নিয়ে গেছে সংস্কারবাদী জেএসএস-এর দৃর্বৃত্তরা এমন অভিযোগ করেছে ইউপিডিএফ। আজ ১৯ জুন (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে এ ঘটনা ঘটে।

কাঁচা-পাকা আমে ভরপুর পাহাড়ের বাজার
১৯ জুন, ২০১৮ ০৭:৪২:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আম, আনারস, লিচুসহ বিভিন্ন ফলজ বাগান সৃজন করে দারিদ্রতা দূর করছেন পাহাড়ের চাষিরা। বিশেষ করে আম্র পালি ও রাংগোওয়া জাতের আম বাগান কর স্বাবলম্বী হয়েছেন তারা। এবছর আবহাওয়া অনুকূলে থাকায় আমের ফলন ভালো হয়েছে। কাঁচা-পাকা আমে ভরে উঠেছে পাহাড়ের বাজার।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৯ জুন, ২০১৮ ০৭:৩৮:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা মঙ্গলবার (১৯জুন) সকালে অনুষ্ঠিত হয়েছে।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা’র পরিচালনায় অনুষ্ঠিত সভায়

দুই জনপ্রতিনিধিসহ দশজনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১
১৯ জুন, ২০১৮ ০৭:৩৭:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির পানছড়িতে গত ১৬ জুন দুর্বৃত্তের গুলিতে জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের কর্মী বিজয় ত্রিপুরা খুনের ঘটনায় দুই জনপ্রতিনিধিসহ দশজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ
১৯ জুন, ২০১৮ ০৩:১৭:২৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বাংলাদেশ সেনাবাহিনীর বিএ-২৪২৪ লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদকে নতুন সেনাপ্রধান নিয়োগ করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে সোমবার (১৮ জুন) প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আবু বকর ছিদ্দিক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নিয়োগ দেওয়া হয়। ২৫ জুন বিকেল থেকে জেনারেল পদে পদোন্নতি দিয়ে তাঁকে সেনাপ্রধান নিয়োগ দেওয়া হবে।

ইউপিডিএফ প্রধান প্রসীত খীসাকে ১ নম্বর আসামী করে ৩১জনের নামে মামলা, জিজ্ঞাসাবাদের জন্য আটক ৪
১৯ জুন, ২০১৮ ০১:৪১:১৬

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটিতে বাঘাইছড়িতে গতকাল রোববার প্রতিপক্ষের গুলিতে জনসংহতি সমিতির (সংস্কার) এর সদস্য নিহত হওয়ার ঘটনায় আজ নিহতের স্ত্রী বাঘাইছড়ি থানায় মামলা দায়ের করেছে। ইউপিডিএফ প্রধান প্রসীত খীসাকে ১ নম্বর আসামী করে ৩১জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা অনেককে আসামী করে  নিহতের স্ত্রী বাসন্তী চাকমা মামলাটি করেন।

বান্দরবানে ঈদে এবার আশানুরুপ পর্যটক আসেনি, হতাশ ব্যবসায়ীরা
১৯ জুন, ২০১৮ ০১:৩৭:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঈদ মানেই আনন্দ। এই আনন্দকে আরো প্রাণবন্ত করতে প্রতিবছরই এই ঈদ মৌসুমে হাজারো পর্যটক ভিড় জমায় পার্বত্য জেলা বান্দরবানে।

কাপ্তাইয়ে মাদকসেবীকে ৭দিনের কারাদন্ড
১৯ জুন, ২০১৮ ০১:৩৪:৩২

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার রেশম বাগান এলাকায় রুবেল নামে এক মাদকসেবীকে আজ সোমবার সকালে ভ্রাম্যমান আদালতে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন।

বাঘাইছড়িতে বেড়াতে গিয়ে না ফেরার দেশে সুইটি চাকমা
১৯ জুন, ২০১৮ ০১:৩৩:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মামার বাড়ি বেড়াতে গিয়ে না ফেরার দেশে যেতে হল- মেধাবি ছাত্রী সুইটি চাকমাকে (১৭)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা নামক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। সুইটি চাকমা এবার কৃতিত্বের সঙ্গে এসএসসি পাস করেছে বলে জানা গেছে।

জুরাছড়িতে নারীদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ
১৯ জুন, ২০১৮ ০১:৩১:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দূর্গম জুরাছড়ি উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও অসচ্ছল নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কতৃর্ক বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বন্যায় বাঘাইছড়ি উপজেলার ব্যাপক ক্ষয় ক্ষতি
১৯ জুন, ২০১৮ ০১:২৯:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাম্প্রতিক বন্যায় বাঘাইছড়ি উপজেলায় বিভিন্ন সেক্টরে প্রায় শতকোটি টাকারও অধিক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রবল বর্ষণ ও পাহাড়ী ঢলে বাঘাইছড়ির করেঙ্গাতলী, বঙ্গলতলী, বারিবিন্দু ঘাট, বাঘাইছড়ি সদর, দুরছড়ি সহ বিভিন্ন ইউনিয়নের রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, ফসলী জমি ও বাড়ী ঘরে ভেঙ্গে নিয়ে গেছে বন্যার পানির তোরে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions