সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

থানচির নাফাঁখুম পর্যটন স্পটে পানিতে ডুবে এক পর্যটক নিখোঁজ

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০২০ ১০:২০:২৩ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৫:৫৭:০৩  |  ৮৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার নাফাঁখুম পর্যটন স্পটে ভ্রমনে গিয়ে রেমাক্রী খাল পার হতে গিয়ে এক পর্যটক খালে ডুবে নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ব্যক্তি কাজী জাকারুল ইসলাম কানন,বয়স ৩৫ বছর, তিনি ঢাকার উত্তরার কাজী জহিরুল ইসলামে পুত্র বলে প্রাথমিকভাবে জানা যায়।

জানা যায়, গেল শুক্রবার ঢাকা থেকে ভ্রমনে আসে ১৩জনের একটি গ্রুপ। পরে গ্রুপটির সদস্যরা থানচির স্থানীয় গাইড শ্রাবন ত্রিপুরাকে নিয়ে থানচি থানা ও বিজিবির কাছে নামের তালিকা জমা দিয়ে রেমাক্রী বাজারে উদ্যোশে রওনা দেয় ।

এদিকে শনিবার সকালে রেমাক্রী বাজার থেকে অপরুপ সৌন্দর্যময় পর্যটনস্পট নাফাঁখুমে যাওয়ায় উদ্যেশে রওনা হয় সকলে ,কিন্তু নাফাঁখুম পৌছার আগেই সাইগংয়ান নামক স্থানে পৌছঁলে রেমাক্রী খালে পার হতে গিয়ে পানিতে ডুবে যায় কাজী জাকারুল ইসলাম কানন। এরপরই সফর সংঙ্গী ও স্থানীয়রা অনেক খোজাঁখুঁিজ পর  তাঁকে না পেয়ে  গাইড শ্রাবন ত্রিপুরা ফিরে এসে স্থানীয় রেমাক্রী বাজার বিজিবি ক্যাম্পে জানালে তৎক্ষনিকভাবে বিজিবি সদস্যরা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে জন্য ঘটনাস্থলে রওনা দেয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা যায়নি।

থানচি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল জানান,একজন ব্যক্তি নিখোঁজ হওয়ায় খবর  উপজেলা প্রশাসন পেয়েছে এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions