রবিবার | ১২ মে, ২০২৪

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে দুই কেএনএফ সদস্যর মৃতদেহ উদ্ধার

প্রকাশঃ ২৮ এপ্রিল, ২০২৪ ০২:১৮:২২ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ০৯:৩৪:৩২  |  ৪৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার রুমা উপজেলার দুর্গম বাকলাই পাড়া থেকে সেনাবাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল আর্মির দুইজন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে আর এই ঘটনায় ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমান গোলাবারুদ, ওয়াকিটকি ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

আন্ত :বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক বার্তায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ওই বার্তায় বলা হয় আজ ২৮ এপ্রিল (রবিবার) বান্দরবান জেলার রুমা উপজেলার দুর্গম বাকলাই পাড়ায় এই ঘটনা ঘটে।

এদিকে পুলিশের তথ্যমতে, ঘটনাস্থল রুমা ও থানচি উপজেলার সীমান্তবর্তী এলাকায় হওয়ায় ঘটনার পর মৃতদেহগুলো উদ্ধার করতে থানচি থানা ও রুমা থানার পুলিশের সদস্যরা দুপুর ১২টার দিকে ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, ২জন কেএনএফ সদস্যর মৃতদেহ উদ্ধার হয়েছে এমন সংবাদ পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। যেহেতু যৌথবাহিনীর অভিযান চলমান সেহেতু বিস্তারিত জানাবে আইএসপিআর ।

এদিকে বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসী দল কুকি-চিন ন্যাশনাল ফন্ট (কেএনএফ) এর প্রধান নামাম বম ও তার সশস্ত্র সদস্যদের ধরতে দুর্গম পাহাড়ে চলছে যৌথবাহিনীর অভিযান। বান্দরবান জেলার রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় এই অভিযান চলমান রয়েছে।

বান্দরবানের রুমা -থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি,হামলা ,টাকা ও অস্ত্র লুটের ঘটনায় এই পর্যন্ত মোট ৯টি মামলায় যৌথবাহিনীর অভিযানে ৭৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions