সোমবার | ২০ মে, ২০২৪
করোনা ভাইরাস প্রতিরোধে

রাঙামাটিতে ছাত্রলীগের লিফলেট ও মাক্স বিতরন

প্রকাশঃ ২২ মার্চ, ২০২০ ০৬:২৫:০৩ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৯:৪২:৩৪  |  ১১৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ রোববার সকালে রাঙামাটির জনবহুল বনরূপা এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার নেতৃত্বে জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ সালাউদ্দিন, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপুসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন জানান, আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা। একারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি। এছাড়া অসাধু ব্যবসায়ীরা হ্যান্ড স্যানিটাইজার ও মাক্সের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওয়া যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা এসব কিনতে হিমশিম খাচ্ছে। তাই শ্রমজীবি মানুষেরা যাতে মাক্স ব্যবহার ও হ্যান্ড স্যানিটাইজারের উপর গুরুত্বারোপ করে তার জন্য তাদেরকে সচেতন করার জন্যই এই উদ্যোগে।

তিনি আরো বলেন, বিশ্বে করোনা ভাইরাসের বিস্তার এবং এর প্রভাবে বাংলাদেশও এখন স্বাস্থ্য ঝুঁকিতে পড়েছে। এ অবস্থায় বাজারে হ্যান্ড স্যানিটাইজারের স্বল্পতা এবং মাক্সের  মূল্য বৃদ্ধি পাওয়ায় ছাত্রলীগ শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের মধ্যে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করা হচ্ছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions