মঙ্গলবার | ১৫ অক্টোবর, ২০১৯
খাগড়াছড়ির

যামিনীপাড়ায় বিজিবি’র কাবাড়ি প্রতিযোগীতা ২০১৯ উদ্বোধন

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:২৬:২০ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৯ ০৭:৪০:৫৭  |  ২১৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩বিজিবি) সদর দপ্তরের শুরু হয়েছে বিজিবি কাবাডি প্রতিযোগিতা-২০১৯।

সকালে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বিজিবি কাবাড়ি প্রতিযোগীতার-২০১৯এর উদ্ধোধন করেন প্রধান অতিথি বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল হাই। উদ্বোধনী খেলায় স্বাগতিক চট্টগ্রাম রিজিয়ন ৬৭পয়েন্টে পেয়ে ৩২ পয়েন্ট সংগ্রহকারী যশোর রিজিয়নকে পরাজিত করে।
 
 বর্ডার গার্ড বাংলাদেশ দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের তত্ত্বাবধানে গুইমারা সেক্টরের পরিচালনায় প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনা করেছে যামিনীপাড়া ব্যাটালিয়ন।

প্রধান অতিথি উদ্বোধনী অনুষ্ঠানে  বলেন, খেলাধুলা শুধু শৌর্য-বীর্যই দান করেনা, মনের উৎকর্ষ সাধন করে। জয়-পরাজয় বড় কথা নয়, উল্লেখ করে তিনি আরো বলেন, খেলাধুলা আদিকাল থেকে বন্ধুত্বের বন্ধন সৃষ্টি করে। যুদ্ধ বয়ে আনে ধ্বংসলীলা আর খেলাধুলা বয়ে আনে অনাবিল শান্তি।

এসময় যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহমুদুল হক, রামগড় জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ হুমায়ুন কবীর সহ বিভিন্ন রিজিয়ন হতে আগত খেলোয়াড়বৃন্দ এবং যামিনীপাড়া ব্যাটালিয়নের সকল পদবীর কর্মকতাগন  উপস্থিত ছিলেন।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যশোর, রংপুর, সরাইল, চট্টগ্রাম ও কক্সবাজার রিজিয়নসহ মোট ৫টি রিজিয়ন চ্যাম্পিয়ন দল এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করছে। আগামী ১৯সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ প্রতিযোগীতা। শেষ দিনে ফাইনাল ম্যাচ ও দেশ সেরা কাবাড়ি দল ও বিজিত দলের মাঝে ট্রপি বিতরণের মাধ্যমে শেষ হবে ২০১৯সালের জাতীয় বিজিবি কাবাডি প্রতিযোগীতা।
 
স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions