সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বেসরকারি উন্নয়ন সংস্থা উইভের দরপত্র বিজ্ঞপ্তি
১২ অক্টোবর, ২০২১ ১০:১৭:৫৪

উইমেন্স

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে সনাতন ধর্মাবলম্বীদের মহাসপ্তমী পূজা
১২ অক্টোবর, ২০২১ ০৯:৩২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের মত পার্বত্য জেলা বান্দরবানেও অনুষ্টিত হচ্ছে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব। পঞ্চমী পূজার মধ্য দিয়ে শুরু হয় এই উৎসবের,যথাক্রমে বোধন আর ষষ্ঠী শেষে আজ চলছে মহাসপ্তমী পূজা ।

বান্দরবানে বজ্রপাতে ২ জনের মৃত্যু
১২ অক্টোবর, ২০২১ ০৯:৩১:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। এসময় বজ্রপাতে দুই কৃষকের ৪টি গরু মারা গেছে আর প্রচুর গাছের ক্ষতি হয়েছে।

বিলাইছড়িতে ইউনিয়ন পর্যায়ে পুষ্টি সমন্বয় কর্মশালা অনুষ্ঠিত
১২ অক্টোবর, ২০২১ ০৯:৩০:২২

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়িতে  লীন প্রকল্পের জুম ফাউন্ডেশন - এর বাস্তবায়নে ইউনিয়ন পর্যায়ে পুষ্টি সমন্বয় কমিটি (ইউনিয়ন - এমএসপি) পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

দূর্গোৎসব উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
১২ অক্টোবর, ২০২১ ১২:৫৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সার্বজনীন দূর্গোৎসব উপলক্ষে খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়েছে। সনাতন সমাজ কল্যান পরিষদ খাগড়াছড়ি সদর শাখার উদ্যোগে আয়োজিত এই সেবা নিয়েছেন জেলা সদর এলাকার বিভিন্ন ধর্ম বর্ণের প্রায়

লংগদুতে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস পালিত
১২ অক্টোবর, ২০২১ ১২:৫৩:১২

সিএইচটি টুডে ডট কম, লংগদু, (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়ে শিশু ও নারী ক্ষময়াতন প্রকল্পের আওতায় ‘ডিজিটাল প্রজন্ম আমদের প্রজন্ম’ শ্লোগানে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস পালিত হয়েছে। রাঙামাটি জেলা পরিষদের আয়োজনে এনজিও

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদসহ আটক ৪
১২ অক্টোবর, ২০২১ ১২:৫১:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীতে পুলিশি অভিযানে ক্যাঙ্গরবিল এলাকা থেকে চল্লিশ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। এসময় ঘটনাস্থল হতে ৪ জনকে পুলিশ আটক করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions