রবিবার | ১৭ অক্টোবর, ২০২১

বিলাইছড়িতে ইউনিয়ন পর্যায়ে পুষ্টি সমন্বয় কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশঃ ১২ অক্টোবর, ২০২১ ০৬:৩০:২২ | আপডেটঃ ১৬ অক্টোবর, ২০২১ ০৮:১৩:২২  |  ১৩০
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। বিলাইছড়িতে  লীন প্রকল্পের জুম ফাউন্ডেশন - এর বাস্তবায়নে ইউনিয়ন পর্যায়ে পুষ্টি সমন্বয় কমিটি (ইউনিয়ন - এমএসপি) পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

লিডারশীপ টু এনসিউর এডইকুয়েড নিউট্রিশন ( লীন)প্রকল্পটি কর্মপরিকল্পনা অনুযায়ী বাস্তবায়নে ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ  হল রুমে দিন ব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান ও রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন জুম ফাউন্ডেশনের উপজেলা কো-অর্ডিনেটর শুভ্র প্রদীপ খীসা।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা বিভূতি-ভূষণ চাকমা,  উপজেলা  উপ সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা সুনীল বরণ চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক শান্ত বাবু তঞ্চঙ্গ্যা ও জুম ফাউন্ডেশনের ফ্যাসিলিটিটর নিউট্রিশন  ওয়াস্ -এর রতন জ্যোতি চাকমা সহ পুষ্টি সমন্বয় কমিটি সকল সদস্য ও সদস্যা উপস্থিত ছিলেন।

পার্বত্য এলাকার মানুষের পুষ্টির চাহিদা ব্যাপক ও খুবই গুরুত্বপূর্ণ হিসেবে পুষ্টির কার্যক্রমকে আরও জোর দেওয়া।  মা ও শিশু এবং কিশোরীরদের সু- স্বাস্থ্যের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা এই প্রকল্পের মূল লক্ষ্য।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions