শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন
১৩ অক্টোবর, ২০২১ ১১:৪৮:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “মুজিবর্ষের প্রতিশ্রুতি,জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন করা হয়েছে।

সম্প্রীতির এক অনন্য নিদর্শন খাগড়াছড়ির দীঘিনালায়
১৩ অক্টোবর, ২০২১ ১১:৪৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শারদীয় দূর্গোৎসবের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। তবে তাদের সব বেলার খাবারের ব্যবস্থা হচ্ছে মাদ্রাসা কর্তৃপক্ষের ব্যবস্থাপনায়। অনন্য সম্প্রীতির এমন নিদর্শন পাহাড়ী জেলা খাগড়াছড়ির দীঘিনালায়। শুধু এবার নয়, দীর্ঘ ২১ বছর

নানা আয়োজনে বান্দরবানে চলছে মহাষ্টমী পূজা
১৩ অক্টোবর, ২০২১ ১১:৪৫:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে চলছে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব। উৎসবকে ঘিরে চলছে নানা আয়োজন।

লংগদুতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
১৩ অক্টোবর, ২০২১ ১১:৩৯:৪১

সিএইচটি টুডে ডট কম, লংগদু, (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিলাইছড়িতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
১৩ অক্টোবর, ২০২১ ১১:৩৭:৩০

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি ”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটির বিলাইছড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে।

রাঙামাটিতে শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
১৩ অক্টোবর, ২০২১ ১২:০৬:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।মঙ্গলবার (১২অক্টোবর) বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা শ্রমিকলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions