শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে জেলা পরিষদের মানবিক সহায়তা কার্যক্রম উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি
১০ মে, ২০২১ ০৭:০০:৫৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে ১২ শত অসহায় ও দরিদ্র পরিবার পেলো রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মানবিক সহায়তা। সোমবার (১০ মে) সকাল ৯ টায় ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত থেকে এই বিতরণ

খাগড়াছড়িতে দুর্ঘটনায় নিহত শ্রমিকের পরিবারের পাশে সেনাবাহিনী
১০ মে, ২০২১ ০৬:৫৯:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সড়ক নির্মাণের সময়  দূর্ঘটনায় নিহত এক শ্রমিকের পরিবারের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। সোমবার দুপুরে খাগড়াছড়ি রিজিয়নের পক্ষ থেকে পরিবারের সদস্যদের মাঝে

বিলাইছড়িতে জেলা পরিষদের পক্ষ থেকে দুঃস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
১০ মে, ২০২১ ০৬:৫৮:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৈশ্বিক করোনা ভাইরাসজনিত উদ্ভুত পরিস্থিতিতে পার্বত্য চট্টগ্রাম বিয়ষয় মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্পের আওতায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক দূর্গম বিলাইছড়ি উপজেলার ৪টি ইউনিয়নের ৪৫০টি দুঃস্থ হত-দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ১০কেজি করে চাউল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৩০ পরিবারকে ঈদ উপহার দিলো স্বেচ্ছাসেবী সংগঠন জীবন
১০ মে, ২০২১ ০৬:৫২:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।

রাঙামাটিতে কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে জেলা ছাত্রলীগ
১০ মে, ২০২১ ০২:৫০:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কোভিড-১৯ এর মহামারি ঠেকাতে লকডাউন চলাকালীন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কর্মহীন, দুঃস্থ ও সমাজের সুবিধাবঞ্চিত ২০০জন মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার বিতরণ করছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

খাগড়াছড়িতে করোনার টিকার মজুদ শেষ
১০ মে, ২০২১ ০২:৪৯:১১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে করোনার টিকার মজুদ শেষ হওয়ায় টিকা প্রদান কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। রোববার সকাল থেকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল সহ অন্য সব কেন্দ্রে বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

রাঙামাটিতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ
১০ মে, ২০২১ ০২:৪৮:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে রাঙামাটিতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর বিশেষ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions